কাউনিয়া উপজেলা নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন ১১ প্রার্থী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৩

রংপুরের তিস্তা নদী বেষ্টিত কাউনিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১১ জনের মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা এস.এম. নাজিয়া সুলতানা জানান, সোমবার বিকাল ৫টা পর্যন্ত চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম মায়া ও জাতীয় পার্টির মনোনীত উপজেলা শাখার আহবায়ক অ্যাড. মো: সাহিন সরকার মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আব্দুর রাজ্জাক, রফিকুল ইসলাম চৌধুরী, মিজানুর রহমান মিজান, কমরেড রফিকুল ইসলাম, শামিউল ইসলাম শিমু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শেফালী খাতুন, রওশনারা বেগম, আংগুরী খাতুন ও শংকরী রানী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।
 
আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আনোয়ারুল ইসলাম মায়া বলেন, দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচন করছি। আশা করি আমি বিপুল ভোটে জিতব।

অপরদিকে জাপার চেয়ারম্যান প্রার্থী অ্যাড. সাহিন সরকার বলেন, দলমত নির্বিশেষে উপজেলা নির্বাচনে সাধারন মানুষে লাঙ্গল প্রতীকে ভোট প্রদান করে আমাকে জয়ী করবেন।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপে কাউনিয়া উপজেলা পরিষদ নির্বাচন আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবে। মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন ১৮ (সোমবার) ফেব্রুয়ারী, যাচাই-বাছাই ২০ ফেব্রুয়ারী ও প্রত্যাহার ২৭ ফেব্রুয়ারী।


এবিএন/মিজানুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ