আজকের শিরোনাম :

উপজেলা নির্বাচনে বেড়ায় মনোনয়ন পত্র জমা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৪১

আগামী ১৮ মার্চ দ্বিতীয় ধাপে পাবনার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন আজ সোমবার ১৮ ফেব্রুয়ারী পর্যন্ত বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকীর অফিসে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন,ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন  মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে  ১০  জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করলেও আওয়ামী লীগ ও আওয়ামী জোটের বাইরে কোন রাজনৈতিক দল বা স্বতন্ত্র কোন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন না।

আ.লীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থী বর্তমান বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বেড়া উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক আ.কাদের, বিদ্রোহী প্রার্থী হিসেবে বেড়া উপজেলা আ.লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো.আফজাল হোসেন, জাতীয় পাটির থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন মো.আলী আহাদ।

উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বেড়া উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম দাদা,  বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ও কৈটোলা ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক আবুসামা মোল্লা, বেড়া পৌর আ. লীগের সভাপতি হাজী আব্দুল মান্নান মানু,

 বেড়া উপজেলা ছাত্র লীগের আহবায়ক মো.মেজবা মোল্লা ও জাতসাকিনী ইউনিয়ন আ.লীগের শেখ আরিফ। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন উপজেলা আ.লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা  মোছা ঃ আনোয়ারা বেগম ও বেড়া উপজেলা মহিলা আ.লীগের সাধারন সম্পাদিকা লায়লা শারমিন ইতি।


এবিএন/নির্মল সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ