আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে দুই যুবক খুন : আড়াই মাসেও রহস্য উদ্ধার হয়নি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০৪

সিরাজগঞ্জের শাহজাদপুরে চাঞ্চল্যকর ২ যুবক হত্যা মামলার প্রায় আড়াই মাস পার হলেও কুলকিনারা পাচ্ছেনা পুলিশ। এ দুটি মামলার আসামী গ্রেফতারে পুলিশের তৎপরতাও নেই। এতে হত্যাকারীরা খুব সহজেই পার পেয়ে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে। এমন হতাশার কথাই জানিয়েছেন দুই নিহতর পরিবার।

তারা জানান, শাহজাদপুর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মৃত নিমাই চন্দ্র শীলের ছেলে নরসুন্দর সুমন চন্দ্র শীল (৩০) ২০১৮ সালের ৪ ডিসেম্বর বিকেলের দিকে খুকনি ঝাঁউতলা বাজারে অবস্থিত তার বড়ভাই পরিমল চন্দ্র শীলের সেলুনের দোকান থেকে কাজ শেষে বাড়ী যাওয়ার পথে খেয়া ঘাট এলাকায় নির্জন স্থানে দূর্বৃত্তরা তাকে গলা কেটে হত্যা করে।

অপরদিকে সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার দক্ষিণ বানিয়াগাতি গ্রামের শামছুল শেখের ছেলে সুতা ও রং মিস্ত্রী এলাহী শেখ (৩০) একই সালের ১৪ ডিসেম্বর সন্ধ্যায় মোবাইল ফোনে ডেকে নিয়ে যায় দূর্বৃত্তরা। পরদিন ভোরে শাহজাদপুর উপজেলার আইগবেড়া ও ভেন্নাগাছি গ্রামের মধ্যবর্তী এলাকায় তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ দুটি হত্যা মামলার তদন্ত করছে শাহজাদপুর থানার পুলিশ ও পিবিআই। এ দুটি হত্যার প্রায় আড়াই মাস পার হতে চলেছে।

অথচ পুলিশ এখনও এ দুটি হত্যা মামলার কোন অগ্রগতি করতে পারেনি। মামলার বাদী এ ২ টি মামলার ডিবি পুলিশের কাছে হস্তান্তরের দাবীও জানিয়েছেন। এ ব্যাপারে শাহজাদপুর থানার ওসি খাজা গোলাম কিবরিয়া বলেন, নরসুন্দও সুমন হত্যা মামলার তদন্ত অব্যাহত রয়েছে।

আশা করি দ্রুত সময়ের মধ্যে আমরা হত্যাকান্ডে জড়িতদের সনাক্ত করে গ্রেফতার করতে সক্ষম হব। এদিকে এলাহী হত্যা মামলার তদন্তকারী অফিসার সিরাজগঞ্জ পিবিআই’র ইন্সপেক্টর রওশন আলী জানান, মামলাটির জোর তদন্ত চলছে। আশাকরি অল্প সময়ের মধ্যেই ঘাতকদের সনাক্ত করে আইনের আওতায় আনা সম্ভব হবে বলে তিনি উল্লেখ করেন।  


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ