সিরাজগঞ্জে স্বামী-স্ত্রীসহ পাঁচ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩৫

সিরাজগঞ্জের কামারখন্দে স্বামী স্ত্রীসহ ৫ মাদক ব্যবসায়ী হাতে ফুল নিয়ে আত্মসমর্পণ করেছেন। আজ সোমবার দুপুরের দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলমের কাছে তারা আত্মসমর্পণ করেন।

 তারা হলেন, কামারখন্দ উপজেলার জামতৈল গ্রামের আনোয়ার হোসেন কাঠাল (৩৫) ও তার স্ত্রী বেদেনা বেগম (৩০), সাইফুল সরকার (৪০) ও তার স্ত্রী সাবিনা বেগম (৩৪) এবং রবি সরকার (৩০)। তারা দীর্ঘদিন ধরে এই মরণ নেশা মাদক ব্যাবসায় জড়িত ছিলেন।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন চৌধুরী, জেলা পরিষদ সদস্য কামরুল হাসান আমিনুল, কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 ওসি জানান, দুপুরের দিকে তারা হাতে গোলাপ ফুল নিয়ে ওই উপজেলা নির্বাহী অফিসারের কাছে আতœসমর্পণ করেন। আগামী ৩১ মার্চ কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা কর্মসূচীর অংশ হিসেবে মাদক ব্যবসায়ীদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।

এরই ধারাবাহিকতায় এলাকার মাদক ব্যবসায়ীরা আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে যাওয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন। গত ৩ দিনে এ পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার ও পুলিশের কাছে ১০ মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করেছেন। তারা স্বাভাবিক জীবনে ফিরে গেছেন এবং তাদের প্রতি নজর রাখা হচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ