আজকের শিরোনাম :

সিংড়ায় সাংবাদিককে মারধর ও প্রাণনাশের হুমকি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৫৪

নাটোরের সিংড়া মডেল প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক সংগ্রাম পত্রিকার সিংড়া উপজেলা সংবাদদাতা আবু জাফর সিদ্দিকীকে মারধর ও প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে দৈনিক যুগান্তরের সিংড়া প্রতিনিধি ও সিংড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের বিরুদ্ধে।

সোমবার বেলা সাড়ে ১০টায় সিংড়া পৌর বাসস্ট্যান্ড এলাকায় তাকে মারধর ও প্রাণনাশের হুমকি দেওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় নিরাপত্তা ও শাস্তির দাবিতে সিংড়া থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী সাংবাদিক আবু জাফর সিদ্দিকী।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার সকালে সিংড়া বাসস্ট্যান্ডে হকারের কাছে পত্রিকা নেওয়ার সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাইফুল ইসলাম আবু জাফরের উপর চড়াও (শার্টের কলার ধরে টেনে নিয়ে) হয়। এ সময় অকথ্য ভাষায় গালিগালাজের এক পর্যায়ে জনসম্মূখে মারধর করে এবং প্রাণনাশের হুমকি দেয়।

এ ছাড়া সাইফুল ইসলাম জাফরের অভিভাবকদেরও মুঠোফোনে হুমকি দিয়ে বলেন, এ বিষয়ে থানায় অভিযোগ করলে পরবর্তীতে আবারও জাফরকে মারধর করা হবে।

দৈনিক যুগান্তরের সিংড়া প্রতিনিধি সাংবাদিক সাইফুল ইসলাম জানান, ঘটনাটি অনাকাঙ্খিতভাবে ঘটেছে। পরিবার ও স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা করে নেয়া হবে।

সিংড়া মডেল প্রেস ক্লাবের সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম তীব্র নিন্দা ও দুঃখ প্রকাশ করে বলেন, এ ধরনের ঘটনা মেনে নেয়া যায়না, তার মানহানি করা ঠিক হয়নি। দায়িত্ব পালনের সময় যাতে কোনো সাংবাদিক লাঞ্চিত না হয়। এ ঘটনার কঠোর ব্যবস্থা হওয়া প্রয়োজন।

এ বিষয়ে সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, অপরাধী যেই হোক তার বিচার হবে। ইতিমধ্যে বিষয়টি তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

এবিএন/রাকিবুল ইসলাম/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ