আজকের শিরোনাম :

ব্রাক্ষণবাড়িয়ায় উপজেলা নির্বাচনে গণসংযোগে আবদুল আহাদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৪

আসছে পঞ্চম পরিষদ । সিএসির ঘোষণা অনুযায়ী আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচন।

উক্ত নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মননোয়ন প্রত্যাশী হিসেবে আওয়ামী লীগের দুর্দীনের কান্ডারী সদর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান, উপজেলা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া জেলার যুবলীগের সাবেক সদস্য, ব্রাহ্মণবাড়িয়াস্থ নাসিরনগর ছাত্রকল্যাণ সমিতি সাবেক সভাপতি, নাসিরনগর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক নাসিনরগর উপজেলা আওয়াম লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মোঃ আব্দুল আহাদ নাসিরনগর সদরসহ উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন। তার চাচা মোঃ রাশেদ মিয়া ছিলেন নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও পরীক্ষিত মুজিব সৈনিক। উচ্চ শিক্ষিত হয়েও চাকুরী না করে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে চাচার হাত ধরে জনগণের সেবা করার মানুষে রাজনীতিতে প্রবেশ করেন শেখ মোঃ আব্দুল আহাদ।

গণসংযোগকালে তিনি সকলের কাছে দোয়া, সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করেন তিনি। গণসংযোগকালে এই জনপ্রিয় নেতার সমর্থকরা হ্যান্ডবিল বিতরণ করে।

এবিএন/মোঃ আব্দুল হান্নান/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ