আজকের শিরোনাম :

পাঁচবিবিতে ডিবি পুলিশ পরিচয়ে স্বর্ণালঙ্কার ও টাকা নেয়ার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩১

জয়পুরহাটের পাঁচবিবিতে আজ রবিবার দুপুরে ডিবি পুলিশ পরিচয়ের মাদক তল্লাশীর নামে স্বর্নলংকার ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।  ঘটনাটি ঘটে, উপজেলার ধরঞ্জী ইউনিয়নের সালুয়া গ্রামে। এলাকাবাসী জানায়, সাদা মাইক্রোতে ৭/৮ জনের অজ্ঞাত ব্যক্তি ফেন্সিডিল আছে বলে উজেলার সালুয়া গ্রামের বিশনার ছেলে মিলন ও ভূষন চন্দ্রের ছেলে ওপেনের বাড়ীতে তল্লাশী চালায়। বাড়ীতে পুরুষ মানুষ না থাকায় মহিলারা তাদের পরিচয় জানতে চাইলে তারা ডিবি পুলিশের  লোক বলে পরিচয় দেয়।

এসময় তল্লাশীর নামে তারা বাড়ীর আসবাবপত্র, ট্র্যাং অন্যান্য জিনিসি পত্র তছনছ করে। এতে মহিলারা বাধা দিলে তাদের হ্যান্ডকাপ পড়িয়ে ধরে নিয়ে যাওয়ার হুমকি দেয়। মিলনের বাড়ীতে থাকা বিবাহিত মেয়ের ১ ভরি ওজনের একটি স্বর্নের হার ও নগদ  বিশ হাজার টাকা এবং ওপেন এর বাড়ী থেকে নগদ দশ হাজার টাকা হাতিয়ে নিয়ে চলে যায়।

পরে পুরুষ মানুষ বাড়ীতে এলে বিষয়টি জানা জানি হলে তারা স্থানীয় ইউপি সদস্যকে অবহিত করেন। এবিষয়ে ইউপি সদস্য ফারায়েজ মন্ডল বলেন, আমি বিষয়টি শুনেছি এবং ওসিকে বলেছি।  ধরঞ্জী ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, আমি এবিষয়ে কিছু জানিনা।  পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলার রহমান ঘটনাটি জানেন না বলে এ প্রতিনিদিকে জানান।

এবিএন/সজল কুমার দাস/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ