আজকের শিরোনাম :

প্রতিপক্ষের হামলায় চৌগাছায় দু’ভাই হতাহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২২:২৮

যশোরের চৌগাছায় প্রতিপক্ষের ধারাল অস্ত্রের আঘাতে আব্দুল বারিক (৪৫) নামে ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিহত হয়েছেন। আহত হয়েছেন তারই সহোদর আনিছুর রহমান (৪০)।

আজ রবিবার সকাল ১১ টার দিকে চৌগাছা উপজেলার ফুলসারা ইউনিয়নের চারাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল বারিক উপজেলার ফুলসারা ইউনিয়নের চারাবাড়ি গ্রামের আজিজুর রহমানের ছেলে ও স্থানীয় ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে নিশ্চিত করেছেন উপজেলা যুবলীগের আহ্বায়ক ও চৌগাছা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়। তিনি বলেন, হামলাকারীরা গত জাতীয় সংসদ নির্বাচনের আগের দিন আওয়ামী লীগে যোগদান করেন।

নিহতের ভাই আবুল বাশার সাংবাদিকদের জানান, তার দু’ভাই আব্দুল বারিক ও আনিছুর রহমান নিজেদের একটি পুকুরে মাছ ধরছিলেন। এসময় এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাদের হাসপাতালে আনা হয়।

ফুলসারা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাঈদুর রহমান পান্নু জানান, আওয়ামী লীগের অপর গ্রুপের চিহ্নিত কয়েকজন সন্ত্রাসী তাদের উপর হামলা করেছে। স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল বারিককে মৃত ঘোষণা করেন এবং তার সহোদর আনিছুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার করেছেন।

চৌগাছা হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার সুরাইয়া পারভীন বলেন, হাসপাতালে আনার আগেই আব্দুল বারিকের মৃত্যু হয়েছে। আর আনিছুর রহমানকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে। তিনি জানান, নিহত ও আহত উভয়ের শরীরের একাধিক স্থানে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।

চৌগাছা থানার সেকেন্ড অফিসার এসআই আকিকুল ইসলাম বলেন, নিহত ও হামলাকারীদের বিরুদ্ধে পরস্পর বিরোধী একাধিক মামলা রয়েছে। স্থানীয়ভাবে একাধিকবার মীমাংসার চেষ্টা করা হলেও তা মেটেনি। তারই ধারাবাহিকতায় আজ সকালে নান্নু, জুলু, আরিফসহ কয়েকজন তাদের উপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

এবিএন/ইয়ানূর রহমান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ