ময়মনসিংহে নির্বাচনী ট্রাইবুন্যালে ওয়াহাব আকন্দের মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৯

ময়মনসিংহ-৪ সদর আসনে বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্যালট কারচুপি ও ভোট ডাকাতির অভিযোগে মামলা দায়ের করেছেন এ আসনের ঐক্যফ্রন্ট তথা বিএনপির প্রার্থী আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ। আজ রবিবার দুপুরে তিনি বাদি হয়ে বিজ্ঞ হাইকোর্টের নির্বাচনী ট্রাইবুন্যালে এ মামলা দায়ের করেন।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ওয়াহাব আকন্দ এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বিগত ৩০ ডিসেম্বরের নির্বাচন, কোন নির্বাচন নয়। পূর্বপরিকল্পিত ভাবে এ নির্বাচনে জনগনের ভোটাধিকার হরণ করে ভোট ডাকাতি করা হয়েছে। অবিলম্বে সুষ্ট তদন্তের মাধ্যমে এ নির্বাচনের ভোট বাতিল করে এবং সংসদ ভেঙ্গে দিয়ে পুর্ননির্বাচনের দাবি করছি।    

মামলায় ওয়াহাব আকন্দের আইনজীবী ছিলেন ব্যারিষ্টার আতিকুর রহমান। তিনি জানান, বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দৃশ্যমান ব্যালট কারচুপি ও ভোট ডাকাতি হয়েছে। ফলে তথ্য প্রমানসহ আমরা বিজ্ঞ আদালতে মামলা ফাইল করেছি, যা শুনানির আপেক্ষায় আছে।

ব্যারিষ্টার আতিকুর রহমান আরো জানান,  একই অভিযোগে কিশোরগঞ্জ-৬ আসনের প্রার্থী শরীফুল আলম, নেত্রকোনা সদর আসনের প্রার্থী ডা: আনোয়ারুল হক, জামালপুর সদর আসনের ওয়ারেছ আলী মামুন এবং শেরপুরের প্রার্থী রুবেল বিজ্ঞ আদালতে মামলা ফাইল করেছেন।    

 

এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ