কুমিল্লায় ট্রাফিক পুলিশের উপর হামলার অভিযোগে একজনের কারাদন্ড

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১০

কুমিল্লায় কর্তব্যরত ট্রাফিক পুলিশের উপর হামলা ও শারিরীকভাবে আহত করার অভিযোগে শাহাদাৎ নামে এক ব্যবসায়ীকে এক বছরের কারাদন্ড দেয়া হয়েছে।

কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার এ আদেশ দেন। দ-প্রাপ্ত শাহাদাৎ হোসেন ভূঁইয়া নগরীর রেইসকোর্স এলাকার পিয়ারলেস নামক একটি হাসপাতালের পরিচালক।

জানা যায়, সদর ট্রাফিক পুলিশের কনস্টেবল আবুল কাশেম আজ শনিবার রাত ৯টার দিকে নগরীর রেইসকোর্স এলাকায় দায়িত্ব পালন করেন। এসময় ওই এলাকায় যানজটের সৃষ্টি হয়। যানজট নিরসন করতে গিয়ে শাহাদাত নামে এক ব্যবসায়ীর সাথে বাকবিত-ায় জড়িয়ে পড়েন ট্রাফিক পুলিশের সদস্য।

একপর্যায়ে ব্যবসায়ী শাহাদাৎ ট্রাফিক পুলিশ আবুল কাশেমের উপর চড়াও হন এবং তাকে মারধর করে পরিহিত ইউনিফর্ম ছিড়ে ফেলেন। খবর পেয়ে কোতয়ালী মডেল থানা পুলিশ ওই ব্যবসায়ীকে ঘটনাস্থল থেকে আটক করে থানায় নিয়ে আসে।

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরকারি কর্তব্য কাজে বাধা প্রদানসহ আক্রমন ও অপরাধমূলক বলপ্রয়োগের কারণে বাংলাদেশ দন্ডবিধির ১৮৬০ এর ৩৫৩ ধারা অনুযায়ী অভিযুক্ত শাহাদাতকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে রাতেই জেলহাজতে প্রেরণ করেন।
 

এবিএন/শাকিল মোল্লা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ