আজকের শিরোনাম :

ধুনটে মাদক ব্যবসায়ী যুবলীগ নেতাসহ গ্রেফতার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১৪

বগুড়ার ধুনটে মাদক ব্যবসার অভিযোগে যুবলীগ নেতাসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, গোপালনগর ইউনিয়নের মহিশুরা গ্রামের হাবিবর রহমানের ছেলে ও গোপালনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাদক ব্যবসায়ী বকুল হোসেন (৪০) ও পৌর এলাকার পশ্চিম ভরনশাহী গ্রামের শমসের আলীর ছেলে নারী শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি জাহাঙ্গীর আলম সজল (৩৫)।

গ্রেফতারকৃতদের শনিবার সকালে বগুড়া আদালতে প্রেরণ করা হয়েছে। এ দিকে মাদক মামলায় যুবলীগ নেতা বকুল হোসেন গ্রেফতার হওয়ায় তাকে দল থেকে সাময়িকভাবে অব্যহিত প্রদান করা হয়েছে।

শনিবার ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান ও সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টুর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে অব্যহতির বিষয়টি জানানো হয়।
     
ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত বকুল হোসেন দীর্ঘদিন যাবত এলাকায় বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছিল। গত বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খাটিয়ামারী বাজারে অভিযান চালিয়ে বকুল হোসেনের দুই সহযোগীকে গ্রেফতার করা হলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে ২০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় বকুল হোসেনসহ ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলায় শুক্রবার রাতে গোপালনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

এবিএন/ইমরান হোসেন ইমন/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ