আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে মাদকমুক্ত ঘোষণার অংশ হিসেবে বর্ণাঢ্য র‌্যালী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫১

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে ‘কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণার অংশ হিসেবে বর্ণাঢ্য র‌্যালী ও সচেতনতামূলক উদ্বুদ্ধকরণ আলোচনা’ সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।

 তিনি বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষণা দিয়েছেন। তাঁর দিকনির্দেশনা অনুযায়ী মাদকের বিরুদ্ধে দেশব্যাপী অভিযান চলছে। মাদকের বিরুদ্ধে পুলিশ-র‌্যাবের অভিযান সবসময়ই চলছে। জঙ্গি-সন্ত্রাসীদের মতো মাদক ব্যবসায়ী এবং তাদের সহযোগীদের বিরুদ্ধে জনগণকে একসঙ্গে কাজ করার জন্য তিনি আহবান জানান।

 মাদক নির্মূলে পুলিশ প্রশাসনসহ রাজনৈতিক নেতারা ঐক্যবদ্ধ হয়েছেন। মাদকের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধির সর্বত্র প্রচারণাসহ যা যা রক্ষার সব কিছু করা হবে। জনগণকে সম্পৃক্ত করে আগামী ১মার্চের মধ্যেই যেকোনো মূল্যে কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা করা হবে।

কামারখন্দ উপজেলা চেয়ারম্যান আব্দুল মতিন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এবিএম তোফাজ্জল হোসেন, কামারখন্দ উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, ওসি হাবিবুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এ্যাড. বিমল কুমার দাস, মোস্তফা কামাল খান, গাজী সোহরাব আলী সরকার, আনোয়ার হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা একরামুল হক, জেলা পরিষদ সদস্য কামরুল হাসান আমিনুল প্রমুখ।

এর আগে ‘চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ শ্লোগান সম্বলিত ব্যানার, ফেস্টুন ও লিফলেট নিয়ে র‌্যালীতে অংশ নেন প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিগণ।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ