খোকসায় মাদক, সন্ত্রাস ,জঙ্গিবাদ, ও বাল্য বিবাহ প্রতিরোধ মহাসমাবেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:২২

আজ শনিবার কুষ্টিয়ার খোকসা- জানিপুর সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে খোকসা থানা প্রশাসনের উদ্যোগে মাদক, সন্ত্রাস,জঙ্গিবাদ ও বাল্য বিবাহ প্রতিরোধ মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

খোকসা থানা অফিসার ইনচার্জ এ বি এম মেহেদী মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মহা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুষ্টিয়া-৪  (খোকসা-কুমারখালী) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) মো. ওবায়দুর রহমান, কুষ্টিয়া জেলা পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত,

 কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খান, খোকসা উপজেলা নির্বাহী অফিসার মাফফারা তাসনীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান মোঃ বাবুল আখতার, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও খোকসা পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম প্রমুখ।

সভায় উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম, কাজী, স্কুল , কলেজ ও মাদ্রাসার শিক্ষক, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় ৪ জন মাদক ব্যবসায়ী ও ১ জন মাদক সেবী মাদক ব্যবসা ও মাদক সেবন থেকে বিরত থাকার জন্য প্রধান অতিথির হাত থেকে রজনিগন্ধা ফুল গ্রহণ করে আত্নসমর্পন করেন।

আতœসমর্পনকারী মাদক ব্যববসায়ীরা হলেন শিমুলিয়া ইউপির পাইকপাড়া মির্জাপুর গ্রামের জনাব আলীর পুত্র আবুল হোসেন শেখ (৪৮), জানিপুর ইউপির একতারপুর গ্রামের বাচ্চু মুন্সীর পুত্র মাসুম মুন্সী(৪৪), একই গ্রামের মাদার আলীর পুত্র দুলাল (৫৬), ওসমানপুর ইউপির গনেশপুর গ্রামের মনছুর আলীর পুত্র আলাউদ্দিন আলাই (৫২) এবং আত্নসমর্পনকারী মাদক সেবী ওসমানপুর ইউপির মোঃ আলাউদ্দিনের পুত্র মোঃ হাসিম রেজা (২৬)।


এবিএন/সুমন কুমার মন্ডল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ