আজকের শিরোনাম :

রাণীনগরে প্রতিপক্ষের হামলায় আলম মৃত্যু শয্যায়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০০

নওগাঁর রাণীনগরে গত মঙ্গলবার বিবাদমান জায়গা দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের পরিকল্পিত হামলায় গুরুতর জখম রহিদুল আলম (৫০) মৃত্যু শয্যায়। তার শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার উন্নত চিকিৎসার জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। 

এ ঘটনার পর ১৪ ফেব্রুয়ারি আহত রহিদুল আলমের ছোট ছেলে রবিন বাদী হয়ে রাণীনগর থানায় ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করলে শুক্রবার রাতে পুলিশ রিপন নামের ১ জনকে গ্রেপ্তার করে। 

আহত রহিদুল আলমের বড় ছেলে রফিকুল ইসলাম দূর্জয় জানান, উপজেলার ভাটকৈ বাজারের দক্ষিণ পার্শ্বে একটি জায়গা আমরা ২০ বছর পূর্বে ক্রয় করে সেখানে পুকুর খনন করে মাছ চাষ করে আসছিলাম। হঠাৎ করে গত মঙ্গলবার সকালে ভাটকৈ গ্রামের শাজাহান ও আলমগীরের নেতৃত্বে বেশ কিছু লোকজন অবৈধভাবে পুকুর পাড় দখল করে ঘর নির্মাণ শুরু করে। 

এ সময় তাদেরকে বাধা দিলে কথা কাটাকাটির এক পর্যায় পূর্ব পরিকল্পনা মোতাবেক আমার বাবা এবং আমার ছোট ভাই রবিনকে পিটিয়ে মারাত্বকভাবে জখম করে। বর্তমানে আমার ভাই রবিন কিছুটা সুস্থ হলেও আমার বাবার অবস্থা খুবই আশঙ্খাজনক। 

এ ঘটনায় রাণীনগর থানায় মামলা দায়ের করলে এ পর্যন্ত ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আসামিদের পক্ষ থেকে নানাভাবে মামলা তুলে নিতে হুমকি-ধামকী দিয়ে যাচ্ছে যার কারণে আমরা চরম আতঙ্কে আছি।
 
এ ব্যাপারে মামলার তদন্তকারী অফিসার রাণীনগর থানার এসআই মো: সেলিমুজ্জামান জানান, মামলা দায়েরের পর রিপন নামের একজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ঘটনার পর অন্য আসামিরা পলাতক রয়েছে। তবে তাদেরকে গ্রেপ্তারের লক্ষ্যে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।

এবিএন/এ বাশার/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ