আজকের শিরোনাম :

হোসেনপুরে চুরি হওয়া গরুর সন্ধান দিলো কুকুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৪৮

হোসেনপুরে চুরি হওয়া গরুর সন্ধান দিয়েছে এক কুকুর। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। উপজেলার সিদলা ইউনিয়নের চরবিশ্বনাথপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী জানায়, চর বিশ্বনাথপুর গ্রামের কৃষক মধু মিয়া (৫৫) এর একটি ষাঁড় গরু ছিল যার মূল্য ৬৫ হাজার টাকা। তার একটি পোষা কুকুরটি গোয়াল ঘরে গরুটির সাথে তিনি পোষা কুকুরটিকে রাখতেন। বৃহস্পতিবার রাতে গোয়ালঘর দেখে মধু মিয়া ঘুমাতে যান। কিছুক্ষণ পর তার স্ত্রী খালেদা আক্তার গিয়ে দেখেন গোয়াল ঘরে ষাড় গরুটি নেই। এছাড়া তাদের পোষা কুকুরটিকেও তিনি খুঁজে পাচ্ছিলেন না। অনেক খোঁজাখুজির পরও গরুটির কোন খোঁজ পাচ্ছিলেন না।

ভোরের দিকে পোষা কুকুরটি গোয়াল ঘর থেকে উধাও হয়ে যাওয়া গরুটির একটি কান নিয়ে গৃহস্তের বাড়িতে এসে হাজির হয়।  গরুটির কান থেকে টপটপ করে তাজা রক্ত ঝরছিল। পরে কুকুরটি দৌড় দিলে কৃষক মধু মিয়াও কুকুরটির পেছনে পেছনে ছুটেন যান।  কুকুরটি এক কসাইয়ের দোকানে গিয়ে হাজির হয়। এতে কৃষক মধু মিয়ার সন্দেহ হলে এলাকাবাসীর সহায়তায় কসাই খোকা মিয়ার দোকান থেকে উদ্ধার করা হয় জবাইকৃত ষাঁড়ের চামড়া।

হোসেনপুর পৌরসভার মেয়র মো: আব্দুল কাইয়ুম খোকন ও সিদলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিনের সহায়তায় শুক্রবার সকালে জব্দ করা ষাঁড়ের চামড়া সিদলা চেয়ারম্যানের হেফাজতে আছে। গরুর মালিক মধু মিয়া বলেন, আমার গরুটি রাতেই জবাই করে ফেলা হয়েছে আমি সঠিক বিচার চাই।

এবিএন/মোঃ খায়রুল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ