আজকের শিরোনাম :

তিতাসে তৃণমূলের নেতাকর্মীদের সাথে স্থানীয় এমপি’র মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৪৫

কুমিল্লার তিতাস উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন স্থানীয়  এম পি ও অর্থ মন্ত্রনালয়ের সম্প্রর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা আহমাদ মেরী। আজ শুক্রবার বিকালে উপজেলার দক্ষিন আকালিয়া গ্রামের সিকদার বাড়ির বাগান বাড়িতে এই মতবিনমিয় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সেলিমা আহমাদ মেরী এমপি বলেন গ্রাম পর্যায় উন্নয়ন করতে হলে তৃর্ণমুলের বিকল্প নেই। তিনি বলেন আপনারা যারা তৃর্ণমুলে আছেন, আপনাদের এলাকায় কি কি উন্নয়ন প্রয়োজন যেমন যোগাযোগ ব্যবস্থা, কালবার্ট, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা ও মন্দিরসহ অবকাঠামো উন্নয়নমূলক যে কোনো কাজের প্রকল্প তৈরী করে আমমাকে  দিবেন আমি কাজ এনে দেব, এই কাজের মাধ্যমে আপনারা গ্রামবাসীর সেবা করবেন এবং কি প্রতিটি গ্রামে শহরের ছোয়া পৌছে দেবেন।  নবনির্বাচিত এমপি’র এমন বক্তব্য  শুনে উপস্থিত নেতাকর্মীদের মাঝে  উৎসাহ বিরাজ করতে দেখা যায় এবং বলাবলি করতে শুনা যায় দীর্ঘ ৪৫ বচর পর দলীয় এমপি’র মূখ থেকে এমন আশ্বাস শুনতে পেয়ে তারা আজ গর্বীত।

তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শওকত আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাধাণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসিন ভূইয়া, ওসি সৈয়দ আহসানুল ইসলাম, সহসভাপতি মুন্সি মজিবুর রহমান,দেওয়ান মো. জাহাঙ্গীর, শাহ আলম শান্তি, মো. নুর নবী চেয়ারম্যান,সামসুল হক চেয়ারম্যান,মজিবুর রহমান চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার সালাহউদ্দিন চেয়ারম্যান, আলী আশারফ চেয়ারম্যান, উপজেলা যুব লীগের আহ্বায়ক মো. সাইফুল আলম মুরাদ, যুগ্ম আহ্বায়ক নুর মোহাম্মদ লালন সিকদার ও উপজেলা ছাত্র লীগের সবাপতি সাদ্দাম হোসেন প্রমূখ।                             
            
এবিএন/কবির হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ