আজকের শিরোনাম :

বান্দরবা‌নে ৪ লাখ‌ ৪০‌ হাজার ইয়াবা উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৩

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বিজিবি’র অভিযানে ৪ লাখ ৪০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।  আজ শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) ভোরে ১১ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল আসাদুজ্জামানের নেতৃত্বে বিজিবির ১টি টহল দল নাইক্ষ্যংছড়ির সদর হইতে আনুমানিক ৪ কিলোমিটার অদূ‌রে রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের হাজির পাড়া নামক স্থানের একটি ছোট টিলার সাথে থাকা খামার বাড়িতে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।  বিজি‌বি সদস্য‌দের ধারণা উদ্ধারকৃত ইয়াবার আনুমা‌নিক বাজার মূল্য ১৩ কো‌টি ২০ লক্ষ টাকা।

নাইক্ষ্যংছ‌ড়ি ১১ বিজি‌বি’র লেঃ কর্নেল আসাদুজ্জামান জানান, অভিযানে বিজিবি’র উপস্থিতি টের পেয়ে চোরা কারবারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।  তবে এ বিষয়ে বিস্তারিত তথ্য সংগ্রহের মাধ্যমে অভিযান অব্যাহত রাখা হবে। উদ্ধারকৃত ইয়াবা গু‌লি মাদকদৃব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা দেওয়ার হ‌বে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী এবং বিজিবির ডিজি মহোদয়ের নির্দেশনা অনুযায়ী মাদকের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। তা ছাড়া শুধু মাদক নয়, সীমান্ত এলাকা দিয়ে অস্ত্র পাচারসহ যেকোন ধরনের অবৈধ পণ্য সামগ্রী পাচার ও সীমান্তে যে কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবির এই ধরনের কার্যক্রম অব্যাহত থাক‌বে।

এবিএন/মোহাম্মদ আব্দুর র‌হিম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ