আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ নিহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৪

সিরাজগঞ্জে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৩ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মটোর সাইকেল আরোহী মিজানুর রহমান মিজান (৫৩), মাতব্বর তোজাম হোসেন (৫১)।

 নিহতদ্বয় ওই ইউনিয়নের বনবাড়ীয়া গ্রামের বাসিন্দা। অপর জন হলেন ভ্যান চালক আব্বাস আলী (৩১)। তিনি সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার আমবাড়িয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।

 সিরাজগঞ্জ সদর থানার ওসি মোহাম্মাদ দাউদ জানান, আজ শুক্রবার সকালে একই উপজেলার শিয়ালকোল ইউনিয়েনের বহুতি গ্রামে নারী সংক্রান্ত একটি ঘটনায় শালিস বৈঠকে যান ওই সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ও মাতব্বর তোজাম হোসেন।

 এ শালিস বৈঠক শেষে বিকেল পৌনে ৫ টার দিকে মটোর সাইকেল যোগে বাড়ী ফেরার পথে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক মহাসড়কের বহুতি গ্রামের মোড়ে বিপরীত দিক থেকে আসা জেনিন নামের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই ওই ২ মটোর সাইকেল আরোহী নিহত হন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ২ জনের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এদিকে শিয়ালকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজামাল বলেন, আমরা এক সাথেই ওই নারী সংক্রান্ত বিষয়ে শালিস করেছি। প্রায় ৫ মিনিট পরেই জানতে পারি তারা উল্লেখিত স্থানে ওই বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন। এ মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।

 উল্লেখ, নিহত সাবেক ইউপি চেয়ারম্যান মিজান প্রায় ৩ বছর আগে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেন। সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। অপরদিকে, বেলকুচি থানার ওসি আমিরুল ইসলাম জানান, শুক্রবার সকালে সিরাজগঞ্জ-বেলকুচি আঞ্চলিক মহাসড়কের বেলকুচি উপজেলার আমবাড়িয়া নামক স্থানে ট্রাকচাপায় ওই ভ্যান চালক নিহত হয়েছেন। তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় প্রথক ২টি মামলা হয়েছে।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ