আজকের শিরোনাম :

খানসামায় লাঙ্গল কাঁধে হাতিতে চড়ে মনোনয়নপত্র জমা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১১

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী খানসামা উপজেলা জাতীয়পার্টির আহ্বায়ক মোনাজাত হোসেন চৌধুরী মিলন হাতির পিঠে চড়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

গতকাল ১৪ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেল ৩টায় দিনাজপুর টার্মিনালের শহরের বাড়ি থেকে তিনি গলায় ফুলের মালা ও কাঁধে লাঙ্গল আর সুসজ্জিত হাতির পিঠে চড়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নির্বাচন কার্যালয়ে যান।

মনোনয়নপত্র জমা নেন রিটার্নিং কর্মকর্তা মাহমুদ হাসানের পক্ষে জেলা নির্বাচন কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মনিরুজ্জামান। এ ঘটনায় হাতি ও প্রার্থীকে দেখার জন্য রাস্তার দু'ধারে বিভিন্ন বয়সের ছেলে-মেয়ে, শিশু, পথচারীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ভিড় জমায়।

এর আগে তিনি জাতীয়পার্টি (জাপা) সমর্থিত প্রার্থী হিসেবে দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী ছিলেন। এবার তিনি খানসামা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে যাচ্ছেন।

মোনাজাত চৌধুরী মিলন জানান, উৎসবমুখর পরিবেশ ও সকলের অংশগ্রহণে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে নির্বাচনে লড়তে হাতির পিঠে চড়ে মনোনয়নপত্র জমা দিয়েছি। এসময় তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

মনোনয়নপত্র জমা দেয়ার সময় জাতীয়পার্টি দিনাজপুর পৌরসভার মহিলা কাউন্সিলর লাইজু, কাউন্সিলর রবিউল ইসলাম রবি, খানসামা উপজেলা জাতীয়পার্টির সহ-সভাপতি রুস্তম আলী, রেজাউল করিম রাজা, আসাদুল হাসান, মামুনূর রশিদ, আজগর আলী প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ তারিখ ১৮ ফেব্রুয়ারি এবং ১৮ মার্চ ভোট গ্রহণ।


এবিএন/রফিকুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ