আজকের শিরোনাম :

বন্দরে স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যার চেষ্টা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১০

বন্দরে খুনি পাঠা সামসুর সহযোগী হোসেন কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের স্কুল শিক্ষক হাসান স্যারকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে। মুমুর্ষু অবস্থায় শিক্ষক হাসান স্যারকে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার সকালে বন্দরের ধামগড় মালামত এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা গেছে, বন্দরের ধামগড় মালামত এলাকার মৃত আসন আলী প্রধানের ছেলে আঃ রব ওরফে হাসান স্যার (৬৫) কে তুচ্ছ ঘটনার জের ধরে এই এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে কুখ্যাত খুনি মৃত্যুদন্ড সাঁজাপ্রাপ্ত পাঠা সামসুর সহযোগি হোসেন আজ শুক্রবার সকাল সাড়ে ৭টায় হকি স্টিক দিয়ে আকস্মিক ভাবে হাসান স্যারের উপর হামলা চালায়। সন্ত্রাসী হোসেন হকি স্টিক দিয়ে পিটিয়ে স্যারকে অজ্ঞান করে পালিয়ে যায়।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ ব্যপারে হাসান স্যারের পরিবারের পক্ষ থেকে জানানো হয়। হাসান স্যারের পুকুরে বিনা ভাড়ায় সন্ত্রাসী হোসেন মাছ চাষ করে। পুকুরটি ভরাটের জন্য ১৫ দিন পূর্ব থেকে স্যার তাকে মাছ ধরে পুকুর খালি করে দেয়ার কথা বলে। গত সপ্তাহে সে মাছ ধরে নিয়ে যায়। মাছ ধরে নেয়ার কথা বলায় সন্ত্রাসী হোসেন তার উপর হামলা চালিয়েছে।

এ ব্যপারে স্থানীয় মেম্বার আমজাদ হোসেন বলেন, ঘটনাটি নেক্কার জনক। স্যারের উপর হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত। সে কয়েকদিন আগেও এক নারীকে তুলে এনে জোরপূবর্ক বিয়ে করে।

 এ ব্যাপারে বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, অভিযোগ নেয়া হয়েছে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এলাকাবাসী সন্ত্রাসী হোসেনকে দ্রুত গ্রেফতারের জন্য পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছেন।
 

এবিএন/নাসির উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ