আজকের শিরোনাম :

কাপাসিয়ায় উপনির্বাচনে প্রচারণায় বাধার অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৮

সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলার রায়েদ ইউনিয়ন উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী(আনারস) হাবিবুর রহমান হবি নির্বাচনী প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ জানিয়েছেন।

আজ (১৫ ফেব্রুয়ারি) সকালে মুঠো ফোনে রিটার্নিং অফিসার, পুলিশ ও সাংবাদিকদের তিনি অভিযোগ জানান। আহত জাফরকে আহমেদ কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ গতকাল রাতে ভর্তি করা হয়। আহত জাফর বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্বাচনী প্রচারণা চালানোর জেরে গতকাল রাতে আওয়ামীলীগ মনোনীত (নৌকা) প্রার্থী হিরন মোল্লার বাগিনা সৌরভের নেতৃত্বে উসৃংঙ্খল যুবকরা মোবাইল ফোনে ডেকে নিয়ে বায়েদ বাজারের পাশ্বে আমার উপর হামলা করে এতে আমি অজ্ঞান হয়ে মাটিতে পরি যাই।
স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান হবি বলেন, নির্বাচনী মাঠে যাওয়ার পর আমাদের কর্মীদের বিভিন্নভাবে বাধা দেওয়া হচ্ছে, নির্বাচনী প্রচারণার অফিস স্থাপনের চেষ্টা করেছি, সেখানে ভাঙচুর করেছে অতিউৎসাহী উসৃংঙ্খল কর্মীরা।

আমি কাপাসিয়া ডিগ্রি কলেজের সাবেক জিএস ও সাবেক চেয়ারম্যান হিসেবে সাধারণ জনগনের সেবা করে যাচ্ছি। আমি বিনয়ের সাথে অনুরোধ করব দেশটা কিন্তু আমাদের সবার। আমাদের নির্বাচনী প্রচারণায় বাধা দিয়েন না। আমরা স্বতন্ত্র প্রার্থী। এই স্বতন্ত্র প্রার্থীকেও আপনারা কথা বলার সুযোগ দেবেন না মাঠে, এটা তো হতে পারে না।

প্রচারণায় বাধা বিষয়কে সামনে এনে উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার বলেন, স্বতন্ত্র প্রার্থী মুঠো ফোনে অভিযোগ করলে তাৎক্ষনিক আমি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিরন মোল্লাকে সতর্ক করে দেই।

কাপাসিয়া থানার ইন্সপেক্টর(তদন্ত) রাজীব কুমার দাস বলেন, একজন প্রার্থী আমাকে মুঠো ফোনে প্রচারে বাধা দেওয়ার অভিযোগ করে। আমি ওনাকে লিখিত অভিযোগ দিতে বলি।

(নৌকা) প্রার্থী হিরন মোল্লা বলেন, এ রকম কোন ঘটনা ঘটে নাই বা আমার জানা নাই। মারপিটের ঘটনার সময় আমার বাগিনা ঢাকা শহরে ছিলো। নৌকা প্রার্থী জয় সুনিশ্চিত দেখে তারা পূর্বপরিকল্পিত ভাবে নির্বাচন পরিবেশ গোলাটে করছে।


এবিএন/নুরুল আমীন সিকদার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ