আজকের শিরোনাম :

বালিয়াডাঙ্গীতে অশ্লীল নৃত্য ও হাউজি বন্ধের দাবীতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৫৩

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের আনন্দ মেলায় যাত্রার নামে অশ্লীল নৃত্য এবং হাউজি বন্ধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে বালিয়াডাঙ্গী  শহরের চৌরাস্তায়  সচেতন এলাকাবাসীর আয়োজনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচীতে সকল বিভিন্ন  শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা বলেন,মেলায় অনুমতি ছাড়া  র‌্যাফেল ড্র, যাত্রাপালায় অশ্লীল নৃত্য এবং হাউজি খেলা পরিচালনা করে এলাকার সাধারণ মানুষকে ক্ষতিগ্রস্থ করা হচ্ছে। স্থানীয় প্রশাসনসহ উর্দ্ধতন কর্তৃপক্ষকে বার বার বিষয়টি বলা সত্ত্বেও অজ্ঞাত কারণে মেলা বন্ধে কোন পদক্ষেন নিচ্ছেন সংশ্লিষ্টরা।

এদিকে মেলার যাত্রাপালার মাইকের বিকট শব্দে চরম ভোগান্তিতে চলমান এসএসসি ও দাখিল পরীক্ষার্থীরা। মেলায় চলমান হাউজি ও লটারীর খেলে মানুষ মানুষ নাস্তানাবুদ হচ্ছে। তাই মেলা দ্রুত বন্ধ করে এলাকায় সামাজিক অবক্ষয় রক্ষার দাবী জানিয়েছেন এলাকার মানুষ।

মানববন্ধনে বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা মুন্না সাংবাদিক  এনএম নুরুল  ইসলাম, সাংবাদিক হারুন অর রশিদ,আল মামুন জীবন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা বক্তব্য রাখেন। অনতিবিলম্বে মেলা বন্ধ করা না হলে দীর্ঘ কর্মসূচী গ্রহন করা হবে বলে হুশিয়ারী দেন মানববন্ধনে বক্তারা।

এবিএন/মো: রমজান আলী/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ