আজকের শিরোনাম :

বান্দরবা‌নের ঘাতক টমটম কে‌ড়ে নিল মাদ্রাসা ছাত্রের প্রাণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৪৬

বান্দরবানের লামায় বেপরোয়া টমটমের চাপায় মো. আরাফাত (৮) নামে এক মাদ্রাসার ছাত্র নিহত হয়েছে।  আজ বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ডান হাতির ছড়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে। আহত শিশুটিকে দ্রুত চিকিৎসার জন্য পার্শ্ববর্তী চকরিয়ার মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে নেয়া হলে বেলা ৩টায় তি‌নি মারা যায়।
নিহত শিশুটি ফাঁসিয়াখালী ইউনিয়নের ডানহাতির ছড়া এলাকার মো. মিনুর ছেলে এবং গুলিস্থান বাজার এলাকার আশ্রাফিয়া ইসলামিয়া মাদ্রাসার ছাত্র।

প্রত্যেক্ষদর্শীরা জানান, শিশুটি মাদ্রাসা হতে দুপুরের ভাত খেতে বাড়ি যাচ্ছিল। এসময় ডান হাতির ছড়া উঠনি নামক স্থানে পিছন দিক থেকে টমটমটি বাচ্চাটিকে চাপা দেয়। খবর পেয়ে বাড়ির লোকজন ঘটনা স্থ‌লে এসে তাকে পার্শ্ববর্তী মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে সেখানে শিশুটি মারা যায়। টমটম গাড়ির ড্রাইভার ও মালিক মো. শোয়াইব পালিয়ে গে‌ছে।

ড্রাইভার শোয়াইব এর বাড়ি চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকার সাতঘর গ্রামে ব‌লে জানা গে‌ছে।  লামা থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে অইনগত ব্যবস্থা নেওয়া হ‌বে।

এবিএন/মোহাম্মদ আব্দুর র‌হিম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ