আজকের শিরোনাম :

বালিয়াকান্দিতে বৃদ্ধাকে হত্যার পর আত্মহত্যা বলে চালানোর চেষ্টা, গ্রেফতার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৮

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের পুরান ঘুরঘুরিয়া গ্রামে ৭০ বছর বয়সী এক বৃদ্ধাকে হত্যার পর গলায় রশি দিয়ে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালানোর চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

নিহত বৃদ্ধার নাম, ধলেশ্বরী মন্ডল (৭০)। তার স্বামীর নাম, মৃত কিরণ মন্ডল। বাড়ী উপজেলার জঙ্গল ইউনিয়নের পুরান ঘুরঘুরিয়া গ্রামে। পুলিশ বৃহস্পতিবার নিহতের পুত্রবধু ও নাত বউকে গ্রেফতার করেছে। নিহতের ছেলে সুভাশ মন্ডল জানান, তিনি বুধবার দুপুরে বাজার করার জন্য সমাধিনগর হাটে যান। হাটে থাকাবস্থায় তার ছেলে সোহাগের ফোন থেকে প্রতিবেশি বিষ্ণু ফোন করে জানায় তার মা মারা গেছে।

খবর পেয়ে বাড়ীতে এসে তার মা ধলেশ্বরী মন্ডল (৭০) লাশ বসতবাড়ীর উঠানে সাদা কাপড় দিয়ে ঢাকা অবস্থায় দেখতে পান। তার স্ত্রী অনিতা মন্ডল জানায়, তার ছেলে সোহাগের থাকার ঘরের আড়ার সাথে লাইলনের রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আতœহত্যা করেছে। হাটে যাওয়ার সময় সে তার মাকে সুস্থ এবং স্বাভাবিক দেখি। তার মা বয়বৃদ্ধ লোক, লাঠিভর দিয়া চলাফেরা করে। ঘরের মাচার উপর উঠে সোজা হয়ে দাড়িয়ে ঘরের আড়ার সাথে রশি বেঁধে ফাঁস লাগানো তার জন্য অসম্ভব ছিল।

তার মায়ের গলায় ফাঁস লাগানোর বিষয়ে তার সন্দেহ হয়। অজ্ঞাতনামা ব্যাক্তিরা অজ্ঞাত কারণে তার মাকে মেরে লাইলনের রশি দিয়া ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে। পরবর্তীতে থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে।

বালিয়াকান্দি থানার এস,আই নুর মোহাম্মদ জানান, ধলেশ্বরী মন্ডলের লাশ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। তার ছেলে সুভাশ মন্ডল বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে হত্যা মামলা দায়ের করেছে। হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে সুভাশ মন্ডলের স্ত্রী অনিতা মন্ডল ও অলোক মন্ডলের স্ত্রী লতা মন্ডলকে গ্রেফতার করা হয়েছে।

এবিএন/খন্দকার রবিউল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ