আজকের শিরোনাম :

বাবাকে যখম!

“মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা”

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫৯

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ছেলের হাতের ধারালো অস্ত্রের কোপে গুরুতর আহত হয়েছেন আবু তালেব(৫০) নামের এক বৃদ্ধ বাবা। গুরুতর আহত আবু তালেবকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ দিকে স্বামীকে কুপিয়ে যখম করার অপরাধে স্ত্রী সুন্দরী বেগম তার ছেলে সন্তোষ আলী (২৭)কে পুলিশের হাতে তুলে দিয়েছেন। ঘটনাটি ঘটেছে  গতকাল বুধবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের সীমান্ত ঘেষা চর-গোরকমন্ডপ গ্রামে।

আহত আবু-তালেবের ছোট ভাই রেদওয়ানুল ইসলাম তাজ ও এলাকাবাসী জানান, প্রায় তিন-চার বছর থেকে সন্তোষ আলী মাদকে আসক্ত। গত দুই বছর আগে লালমনিরহাট মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে রেখেও কোন প্রকার ফল পাওয়া যায়নি। সেখান থেকে ফিরে সে আবার নেশায় আসক্ত হয়ে পড়েন। বুধবার বিকালে মাদকের নেশায় সে ঘরের আসবাবপত্র ভাঙচুরসহ ঘরের অন্যান্য জিনিসপত্র চুরি করে বিক্রিও করতো।  তার বাবা আবু-তালেব তাকে বাধা দিলে সে দেশীয় ধারালো অস্ত্র  (বেকি) দিয়ে তার বাবার বাম হাতে কোপ দেয়। এতে তার বাবা গুরুতর আহত হন। এ সময় তার মা সুন্দরী বেগম এগিয়ে আসলে ওই অস্ত্রের আঘাতে তার মা’র ডান হাতের একটি আঙ্গুল কেটে যায়। পরে এলাকাবাসী তাকে আটক করে এবং তার বাবা-মাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে উন্নত চিকিৎসার জন্য আবু তালেবকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত আবু-তালেবের ছোট ভাই রেদওয়ানুল ইসলাম তাজ বলেন, সন্তোষের মা সুন্দরী বেগম বুধবার সন্ধা ৭টায় আটক সন্তোষকে ফুলবাড়ী থানা পুলিশের এএসআই একরামুল হকের কাছে সোপর্দ করে। তিনি আরও জানান, সন্তোষ আলী কয়েক বছর ধরে মাদকাসক্ত (সন্তোষকে) মাদকমুক্ত করতে অনেক চেষ্টা করেও তার বাবা-মা ব্যর্থ হয়েছেন। চার ভাইবোনের মধ্যে সন্তোষ আলী সবার বড়। তার ঘরে স্ত্রী ও দুই সন্তানও রয়েছে। কিন্তু সে কোনভাবেই মাদকের নেশা থেকে সরে আসছিল না। আজ (বুধবার) সে তার বাবার ওপর হামলা করলে তার মা নিজে তাকে পুলিশের কাছে তুলে দেয়।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ওসি খন্দকার ফুয়াদ রূহানী জানান,এ ঘটনায় সন্তোষ আলীর মা সুন্দরী বেগম বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা করেছেন। সন্তোষকে গ্রেফতার করা হয়েছে। তাকে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েঝে।

 এবিএন/বিশ্বনাথ রায়/জসিম/রাজ্জাক

 

এই বিভাগের আরো সংবাদ