আজকের শিরোনাম :

লালমনিরহাটে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী গণধর্ষণের শিকার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৪৭

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোয়ানী এলাকায় ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার রাতে তাকে ওই এলাকায় গণধর্ষণ করা হয়েছে। মেয়ে দোয়ানী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী বলে জানা গেছে। 

মেয়েটির পরিবার সূত্রে জানা গেছে, গতকাল বুধবার সন্ধ্যার পর বাড়ীর পাশর্^বর্তী এক মুদির দোকান থেকে ফিরছিল মেয়েটি। এমন সময় প্রতিবেশী হোসেন ফকিরের ছেলে জাহেদুল (১৬) ও তার খালাতো ভাই আয়নাল (২৮) মেয়েটির মুখ চিপে ধরে রাস্তার পাশে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। গণধর্ষণের শিকার ওই মেয়েটি অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য মেয়েটিকে লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

মেয়েটির মামা শফিকুল  ইসলাম জানান, প্রাথমিকভাবে বিষয়টি থানায় জানানো  হয়েছে। আমরা মেয়েটির চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে অবস্থান করায় এখন পর্যন্ত ধর্ষকদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করতে পারিনি। 

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক বলেন, বিষয়টি জানা মাত্র আমি স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মেয়ে ও তার পরিবারের সাথে কথা বলেছি। তাদের অভিযোগ দিতে বলেছি, অভিযোগ পেলেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/আসাদুজ্জামান সাজু/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ