আজকের শিরোনাম :

তালায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২:২৩

তালা উপজেলার সার্বিক উন্নয়নসহ অবহেলি নির্র্যাতিত নিপীড়িত নারী সমাজের উন্নয়নে সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চায়। 

সন্ত্রাস, মাদক, সাম্প্রদায়িকতা ও জঙ্গীবাদের বিরুদ্ধে আমার অবস্থান। দিন বদলের অভিযাত্রায় গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও সমৃদ্বির পথে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি এবার ঘোষণা দিয়েছেন গ্রামকে শহরে রপান্তিরিত করার । 

তারই এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে বাংলাদেশ মহিলা লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে দল-মত নির্বিশেষে সকলকে সাথে নিয়ে তালা উপজেলাকে একটি মডেল উপজেলায় পরিনত করতে কাজ করতে চায়। এলাকার জলাবদ্বতা নিরসনসহ সকল অসমাপ্ত উন্নয়ন প্রকল্পের কাজগুলো জনপ্রতিনিধিদের সাথে নিয়ে কাধে কাঁধ মিলিয়ে কাজ করতে চায়। 

এজন্য তালা উপজেলাবাসীর কাছে ভোট প্রার্থণা করছি। তালা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারলে আশারাখি আমার দারা কেউ অসম্মানিত হবেন না।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শাখিলা ইসলাম জুই বুধবার বিকালে তালা প্রেসক্লাবের কর্তব্যরত সাংবাদিকদের সাথে মতবিনিমিয় কালে  উপরোক্ত কথা বলেন। 

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের  উপদেষ্টা এমএ হাকিম,সহ-সভা নজরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার,দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম প্রমূখ।

পরে তালা বাজারে শাখিলা ইসলাম জুই গণসংযোগ করেছেন, এ সময় তিনি সকলের কাছে ও সমর্থন কামনা করেন।

সাংবাদিক শাকিলা ইসলাম জুঁই, সংবাদভিত্তিক জনপ্রিয় নিউজ চ্যানেল নিউজ ২৪ ও দৈনিক ভোরের পাতা এবং দৈনিক স্পন্দন এর সাতক্ষীরা জেলা প্রতিনিধি এবং সাতক্ষীরা প্রেসক্লাবের এক জন সম্মানিত সদস্য।

এবিএন/সেলিম হায়দার/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ