আজকের শিরোনাম :

বাউফলে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল ছাত্রীকে মারধর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০৬

পটুয়াখালীর বাউফলে এক বখাটে যুবকের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলে যাওয়ার পথে লা’ আধ্যাক্ষর নামের দশম শ্রেণীর ছাত্রীকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে।

 আজ বুধাবার পোনে দশটার দিকে উপজেলার দাসপাড়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের কাছে পাকা সড়কে এ ঘটনাটি ঘটেছে।

জানাগেছে, দাসপাড়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর লা’ আধ্যাক্ষর নামের এক ছাত্রীকে বাহির দাসপাড়া গ্রামের খোকন আকনের বখাটে ছেলে দীঘদিন যাবত প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে ওই ছাত্রী রাজি না হলে গত মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার পথে একটি কাগজে মোবাইল নম্বর লিখে ফোন দিতে বলে। ওই ছাত্রী রাজি না হয়ে কাগজটি ফেলে দেয়।

 বখাটে ইব্রাহিম আরও ক্ষিপ্ত হয়ে ঘটনার দিন বুধবার স্কুলে যাওয়ার পথে ওই ছাত্রীর গতীরোধ করে কথা আছে বলে চর থাপ্পর শুরু করে। ওই ছাত্রীর ডাকচিৎকারে সহপাঠীরা এগিয়ে আসলে কাউকে কিছু না বলার জন্য সাশিয়ে ইব্রাহিম চলে যায়। ঘটনাটি যানাযানি হলে স্কুলের সকল ছাত্র ছাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

 বিষয়টি ওই ছাত্রী বিদ্যালয়ের প্রধান শিক্ষকে লিখিত ভাবে জানালে শিক্ষকরা সাথে সাথে স্কুল ছুটি দিয়ে কাউকে কিছু না বলার জন্য বলে মেয়েটিকে বাড়ী পাঠিয়ে দেয়।

এ ব্যাপারে প্রধান শিক্ষক মোঃ বকতিয়ার উদ্দিন জানান, আমি স্কুলের কাজে বাহিরে আছি। ঘটনাটি অন্য শিক্ষকের মাধ্যমে শুনেছি। ঘটনাটি স্থানীয় ভাবে বিচার শালিস করে দিব বলে ওই ছাত্রীকে জানিয়েছি। এ ব্যাপারে ওসি খন্দোকার মোস্তাপিজুর রহমান বলেন অফিযোগ পেয়েছি ঘটনাস্থানে পুলিশ পাঠানো হয়েছে ।


এবিএন/দেলোয়ার হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ