আজকের শিরোনাম :

বাউফলে ছাত্রলীগ নেতার বাসায় হামলা ও ভাংচুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০৩

পটুয়াখালীর বাউফলে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনাকে কেন্দ্র বাউফল উপজেলা ছাত্রলীগের একাংশের সাধারন সম্পাদক শামসুল কবির নিশাতের বাসায় হামলার ঘটনা ঘটেছে। আজ বুধবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বাউফল ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক (এমপি গ্রুপ) মো. হাসানের সাথে বাউফল সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক (মেয়র গ্রুপ) রুদ্র মাহমুদ সিকদারের সাথে বাউফল সরকারি কলেজ ক্যাম্পাসে বাক বিত-ার ঘটনা ঘটে। এক পর্যায়ে তাঁরা সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয়ই জখম হয়।

পরে এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় এমপি আসম ফিরোজ সমর্থিক উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শামসুল কবির নিশাতকে দায়ী করে তাঁর বাসায় হামলা চালিয়ে তাঁর বাসার আসবাবপত্র ভাংচুর করা হয়।

এ বিষয়ে পৌর মেয়র জিয়াউল হক জুয়েল  সমর্থিত উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুররহমান হাসান বলেন, বিষয়টি তিনি অবহিত নন, তবে শামসুল কবির নিশাত ছাত্রলীগের কেউ নয়।

এ বিষয়ে শামসুল কবির নিশাত বলেন, চিহ্নিত কতিপয় দূর্বৃত্ত তাঁর উপর হামলার চেষ্টা করলে তিনি বাসায় ঢুকে পড়েন। তার পিছনে ধাওয়া করে ওই দৃর্বৃত্তরা তাঁর বাসায় ঢুকে হামলা ও ভাংচুর করে।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। পুলিশি টহল রয়েছে। এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


এবিএন/দেলোয়ার হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ