আজকের শিরোনাম :

হাটহাজারীতে আগুনে পুড়ে গেছে ১৩টি ঘর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০২

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার দক্ষিণ ফতেপুর গ্রামে অগ্নিকান্ডে পুড়ে গেছে অন্তত ১৩টি বসতঘর। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে সৃষ্ট আগুনে হতাহতের ঘটনা না ঘটলেও ক্ষতি হয়েছে ৩০ লাখ টাকার মালামাল।

বুধবার ভোরে অগ্নিকান্ডের খবর পেয়ে হাটহাজারী ও বায়েজিদ স্টেশনের ৩টি গাড়ি ঘটনাস্থলে গিয়ে প্রায় ২ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনার কথা জানিয়েছে ফায়ার সার্ভিস। 

আগুনে ক্ষতিগ্রস্থ সকলেই দিনমজুর জানিয়ে হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র লিডার আবুল কালাম বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে উপজেলার দক্ষিণ ফতেপুর ৬ নম্বর ওয়ার্ডের মেহের আলী চৌধুরী বাড়িতেই প্রথম অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মূহুর্তে আগুনের লেলিহান শিখা চতুর্দিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দুটি ফায়ার স্টেশনের ৩টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিস কর্মীরা। তিনি বলেন এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে আগুনে আশেপাশের মোট ১৩টি বসতঘর পুড়ে ৩০ লক্ষ টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে। 

ক্ষতিগ্রস্থ হয়েছে কুরবান আলী, আব্দুর রশিদ কালু, ইউসুফ, নুর বেগম, আবু বক্কর, মহরম আলী, ভোলা, জাহাঙ্গীর, বাচা, বাসেক, নুর নাহার, নুর বক্স ও মেহের আলীর পরিবার।

এবিএন/রাজীব সেন প্রিন্স/গালিব/জসিম 
 

এই বিভাগের আরো সংবাদ