আজকের শিরোনাম :

মদনে দু-পক্ষের সংঘর্ষে আহত ৩৮

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪৪

পূর্ব শত্রুতার জের ধরে নেত্রকোনার মদন উপজেলার আলমশ্রী গ্রামে বুধবার সকালে দু-পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের নারীসহ অন্তত ৩৮ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। 

গুরুতর আহতদের মধ্যে রিমা, সজিত, আল্লাদ, আখির, হৃদয়, আমিনুল হক, ববিতা কে মদন থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাকী আহত মাজাহারুল, আব্দুল হেলিম, আমিন ভূইয়া, স্বপন ভূইয়া, বিদ্যা মিয়া, শাহজাহান, রুবেল, নেহারা, রিমা, সাফায়েত, জজ মিয়াকে মদন ও কামরুল, রানা, বাচ্চু কামাল, রোপন, ফারুক, শাহানা, জ্যোৎসনা, অলি কে পাশের উপজেলার  তাড়াইল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সলিম উদ্দিন, শাপলা, সেলিম, ডিপজল, দেলোয়ার, জেসমিন, জয়নাল, এমদাদুল, সোহাগ, অজন্তা, গর্ভবতী সাকিয়া স্থানীয় পল্লী চিকিৎসকের চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আলমশ্রী গ্রামের বেবুল মিয়া ও কামরুল গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকার আদিপত্য বিস্তার কে কেন্দ্র করে দু-পক্ষের মধ্যে সংঘর্ষ হামলা, লুটপাটসহ  ১৫/২০ টি মামলা হয়েছে। এরই জের ধরে বুধবার সকালে কামরুল গ্রুপের লোকজন ধাড়ালো অস্ত্রে সজ্জিত হয়ে বিবুল গ্রুপের হায়দার মিয়ার বাড়িতে হামলা চালালে দু-পক্ষের মধ্যে ঘন্টা ব্যাপি এ সংঘর্ষের  ঘটনা ঘটে।

এ খবর পেয়ে সরেজমিনে গেলে হায়দারের স্ত্রী রাকিবা আক্তার জানান, কামরুল গ্রুুপের লোকজন আমাদের চার বসত  ঘর ও বাজারের  ১০টি দোকানে হামলা করে ভাংচুর, লুটপাট করে টাকা ও মালামাল নিয়ে যায়।

এ ব্যাপারে মদন থানার ওসি (তদন্ত) আজাহারুল ইসলাম জানান, আলমশ্রী গ্রামে সংঘর্ষের খবর পেয়ে সকালে পুলিশ প্রেরণ করা হয়েছে।  অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এবিএন/তোফাজ্জল হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ