‘নির্বাচিত হলে সমৃদ্ধ উপজেলায় রুপান্তর করবো’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০০

আগামী ১৮ মার্চ অনুষ্ঠিতব্য দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে লড়তে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে নিজ উপজেলা চকরিয়ায় ফিরেছেন আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী।  আজ মঙ্গলবার সকালে তিনি ঢাকা থেকে চকরিয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন।

দুপুরে তিনি প্রথমে লোহাগাড়ার চুনতি শাহ সাহেব কেবলা (রাঃ) এর কবর জেয়ারত করে চকরিয়ার ইনানী রিসোর্টে প্রথম শোকরানা সভায় যোগ দেন। পরে বিকালে চকরিয়া পৌরশহরের কাজী মার্কেট চত্বরে আয়োজিত শোকরানা মাহফিলে কৃতজ্ঞতা বক্তব্য রাখেন তিনি।

এসময় গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, নির্বাচিত হলে সবদলের মানুষকে নিয়ে চকরিয়াকে একটি সমৃদ্ধ উপজেলায় রূপান্তর করবো। এ জন্য তিনি সবার সমর্থন ও দোয়া কামনা করেন।

তিনি আরো বলেন, চকরিয়ায় আওয়ামী লীগকে সংগঠিত করতে দীর্ঘদিন পরিশ্রম করেছি। ইউপি চেয়ারম্যান হিসেবে তিন দফায় দায়িত্ব পালনকালে উন্নয়ন ও ন্যায় বিচার দেয়ার চেষ্টা করেছি।  দলীয় নেতা-কর্মীসহ আপামোর জনতার দোয়া ছিলো বিধায় উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিয়েছেন। আশা করি একটি পৌরসভা ও ১৮টি ইউনিয়নের ভোটাদের রায় নৌকার পক্ষে আসবে।

এসময় তার সাথে ছিলেন- চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক মো.আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম.আর চৌধুরী ছাড়াও উপজেলা আওয়ামী লীগের নেতা, চকরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও অঙ্গসংগঠনের নেতা ও সাধারণ মানুষ।  এরপরে ডুলাহাজারা ও খুটাখালীতে আয়োজিত শোকরানা সভায় যোগ দেন গিয়াস উদ্দিন চৌধুরী।

এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ
well-food