গোদাগাড়ীতে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৬

রাজশাহীর গোদাগাড়ীতে এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার হয়েছে। আজ মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে থানা পুলিশ উপজেলার মোহনপুর ইউনিয়নের দিগরাম ঘুন্টি সাফিনা পার্ক সংলগ্ন ধান ক্ষেত থেকে মতিউর রহমান মতি (৪০) এর লাশ উদ্ধার করে।  নিহত মাদক ব্যবসায়ী মতিউর রহমান মতি গোদাগাড়ী পৌর এলাকার মাদারপুর রেলবাজার খেয়া ঘাট এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, মতিউর রহমান মতি দীর্ঘ দিন ধরে নিজকে একটি আইন শৃংখলা বাহিনীর সোর্স পরিচয় দিয়ে চাঁদাবাজি, ইয়াবা, হেরোইনসহ বিভিন্ন মাদক ব্যবসা করে আসছিল।  মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বদ্বের কারণে তার মৃত্যু হতে পারে বলে স্থানীয় লোকজনের ধারণা।

এ প্রসঙ্গে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) জাহাঙ্গীর আলম বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) মর্গে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত লাশের বিভিন্ন স্থানে গুলিসহ আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ এ ঘটনায় তদন্ত করে দেখছে।  তদন্ত শেষে মৃত্যুর রহস্য উৎঘাটিত হবে।  মতিউর রহমান মতি থানা পুলিশের তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী।  এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে।

এবিএন/শামসুজ্জোহা বাবু/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ