সিরাজগঞ্জে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান : ৬ দিনেও সুরাহা হয়নি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০১

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মূলবেড়া গ্রামে বিয়ের দাবিতে ৬দিন ধরে প্রেমিকের বাড়িতে প্রেমিকা অবস্থান করলেও বিষয়টি কোন সুরাহা হয়নি। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চোল্যর সৃষ্টি হয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান আফছার আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

 তিনি জানান, উক্ত গ্রামের আবুল হোসেনের ছেলে জাকারিয়া (২৫) ও চর ঘাটিনা গ্রামের অসহায় পরিবারের ওই প্রেমিকা উল্লাপাড়া পৌর শহরে একটি ক্লিনিকে চাকরি করতো। সেই সুবাদে তাদের মধ্যে প্রেমের গভীর সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিক জাকারিয়া ওই প্রেমিকাকে বিয়ে করার প্রতিশ্রুতিও দিয়েছিল। এ প্রতিশ্রুতি বাস্তবায়নে তালবাহানা করে প্রেমিক।

 অবশেষে প্রেমিকা বুধবার সকাল থেকে তার প্রেমিক জাকারিয়ার বাড়িতে অবস্থান নেয়। ওই দিন বিকেলেই প্রেমিক বাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনায় তার চাচা ও দুর্গানগর ইউনিয়ন পরিষদের সদস্য লুৎফর রহমান প্রেমিকার পরিবারের সঙ্গে যোগাযোগ করে সমঝোতার চেষ্টা করছেন। আমি নিজেও উভয় পরিবারের সঙ্গে কথা বলেছি।

গতকাল  সোমবার গভীর রাত পর্যন্ত প্রেমিকের বাড়ীতে অবস্থান করেছি। কিন্তু প্রেমিক জাকারিয়া বাড়ীতে ফিরে না আসায় তাদের বিবাহ বন্ধনে আবদ্ধ করা সম্ভব হয়নি। তবে এ বিষয়টি সংশ্লিষ্ট থানার ওসি কে অবহিত করেছি।

এদিকে মেয়েটির অসুস্থ গরিব পিতা একটি হাসপাতালে বেশকিছু দিন ধরে চিকিৎসাধীন রয়েছেন। উল্লাপাড়া মডেল থানার ওসি দেওয়ান কউসিক আহম্মেদ বিষয়টি অবগত হয়েছেন মর্মে স্বীকার করেন। তিনি ওই প্রেমিকার পরিবারের লোকজনকে লিখিত অভিযোগ দাখিলের পরামশর্ও দিয়েছেন বলে তিনি উল্লেখ করেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food