চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণে ২ শ্রমিক আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪০ | আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০১

চট্টগ্রাম নগরীর চান্দগাঁ এলাকার একটি বাড়িতে বিদ্যুতের কাজ করতে গিয়ে গ্যাস লাইন বিস্ফোরণে আহত হয়েছে ২ শ্রমিক। আহত দুজনই বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন আছে বলে জানা গেছে।

আজ মঙ্গলবার সকাল ১১টার সময় নগরীর চান্দগাঁ সিএন্ডবি টেকবাজার এলাকার শওকতের বিল্ডিংয়ে এ দুর্ঘটনাটি ঘটে। আহত দুই শ্রমিক হলেন, চান্দগাঁ সিএন্ডবি এলাকার সেকান্দার মিয়ার ছেলে সাজ্জাত ও একই এলাকার বাসিন্দা নুরু আলমের ছেলে আইমান। দুজনই এলাকায় বিদ্যুৎ শ্রমিক হিসেবে বিভিন্ন বাসা বাড়িতে কাজ করতেন বলে জানিয়েছেন তাদের পরিবার।

গ্যাস লাইন বিস্ফোরণে দুজন শ্রমিক আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া। তিনি বলেন, আইমান ও সাজ্জাদ সকালে ওই এলাকার শওকতের বিল্ডিংয়ে বিদ্যুতের তার মেরামত করতে যায়।

এসময় বাড়িতে বিদ্যুতের লাইন ও গ্যাস লাইন এক সঙ্গে থাকায় গ্যাস লাইনটি বন্ধ করার চেষ্টা করলে সেটি বিস্ফোরণ হয়ে তারা দুজনই আহত হয়। তাদেরকে ওই বাড়ির লোকজন উদ্ধার করে চমেকে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে চমেক হাসপাতালে ৩৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করিয়ে নেন।


এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ