আজকের শিরোনাম :

বগুড়ায় মনোনয়ন পেয়ে বাড়ি যাওয়ার পথে মৃত্যু আজম খানের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৯

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে বাড়ি ফেরা হলো না বগুড়ার গাবতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম আজম খানের। উপজেলা নির্বাচনের মনোনয়নপত্র হাতে নিয়ে বাড়ি ফেরার সময় মঙ্গলবার ভোরে  ব্রেন স্ট্রোক করে মৃত্যু বরণ করেন তিনি।

পারিবারিক সূত্রে জানা যায়, গত দুই দিন আগে দলীয় মনোনয়ন নিতে ঢাকায় যান আজম খান। মনোনয়নপত্র হাতে পেয়ে সোমবার গভীর রাতে বাড়ির উদ্দেশ্যে রওনা হন তিনি। 

মঙ্গলবার ভোর ৬ টার দিকে বগুড়ার প্রাণকেন্দ্র সাতমাথায় নামার পরেই ব্রেন স্ট্রোক করেন আজম খান। সঙ্গে সঙ্গে মাটিতে লুটে পড়লে তার নাক এবং মুখ দিয়ে রক্ত বের হতে থাকে। দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

আজম খানের মরদেহ বগুড়া শহরের জলেশ্বরীতলার বাসায় রাখা হয়েছে। বাদ জোহর জানাজা শেষে পরিবারিক কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।

আজম খানের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম জানান, আজম খান দীর্ঘদিন ধরেই উচ্চ রক্তচাপে ভুগছিলেন। তার মৃত্যুতে গাবতলীতে শোকের ছায়া নেমে এসেছে বলেও জানান তিনি।

এবিএন/খালিদ হাসান/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ