ডোমারে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫০

নীলফামারীর ডোমার উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন সোমবার উৎসব মুখর পরিবেশের মধ্যদিয়ে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও ৩ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

সোমবার বিকাল ৫টা পর্যন্ত সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: উম্মে ফাতিমার নিকট প্রার্থীরা তাদেও মনোনয়নপত্র জমা দেন। 

এ সময় উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রহিম ও থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ মোকছেদ আলী উপস্থিত ছিলেন। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় নৌকা মার্কার প্রার্থী মোঃ তোফায়েল আহমেদ, স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক বসুনিয়া ও স্বতন্ত্র প্রার্থী ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নুরননবী।
 
ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন, জয় পরিষদের উপজেলা সভাপতি  রনজিৎ কুমার রায়, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি মোঃ আব্দুল মালেক, আওয়ামী সমর্থক জগৎবন্ধু ও শাহজাহান সিরাজ স্বপন। 

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান শ্রী সন্ধ্যা রানী রায়, সহকারী শিক্ষক রওশন কানিজ ও দিপা রানী রায়। নির্বাচনে বিএনপি ও জামায়াতের কেউ মনোনয়ন পত্র দাখিল না করায় সবার আগ্রহের কেন্দ্রবিন্দু ছিল আওয়ামী লীগ প্রার্থীর বিপক্ষে কে কে প্রার্থী হিসেবে নির্বাচন করে। 

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার  মোছা: উম্মে ফাতিমা চেয়ারম্যান পদে ৩ জনসহ ১০ জন প্রার্থীর মনোনয়পত্র জমার বিষয়টি নিশ্চিত করে জানান, রিটার্নিং কর্মকর্তা কর্তৃক ১২ ফেব্রুয়ারি মনোনয়পত্র বাছাই, ১৯ ফেব্রুয়ারি প্রত্যাহার ও ১০ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। 

এবিএন/মোঃআব্দুল্লাহ আল মামুন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food