বালিয়াডাঙ্গীতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৫

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ শ্রেণীর স্কুল ধর্ষণের অভিযোগে মকসেদ আলীকে (৩৯) আটক করেছে পুলিশ।

জানাযায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার কাশিডাঙ্গা গ্রামের জাহের আলীর ছেলে মোকশেদ আলী, প্রতিবেশীর হওয়ার কারণে ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীর শয়ন ঘরে গত শনিবার সন্ধ্যার সময় বাড়ীতে কেউ না থাকার সুযোগ নিয়ে  মকসেদ আলী স্কুলছাত্রীর ঘরে ঢুকে তাকে জোর করে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় স্কুলছাত্রী চিৎকার করলে পরিবারের লোকজন ছুটে অঅসে  মকসেদ অবস্থা বেগতিক দেখে চম্পট দেয়। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে  মীমাংসার চেষ্টা করলেও স্কুলছাত্রীর স্বাস্থ্যের অবনতি হওয়ার তাকে রবিবার বিকালে হাসপাতালে ভর্তি করেন তার পিতা ।

স্কুলছাত্রী বর্তমানে বালিয়াডাঙ্গী হাসপাতালের মহিলা ওয়ার্ডের ১৩নং কেবিনে চিকিৎসাধীন রয়েছে। বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার মাহাবুব আলম বলেন, স্কুলছাত্রীকে চিকিৎসা প্রদান করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে নখের দাগ রয়েছে। গতকাল রবিবার গভীর রাতে মোকসেদ আলীকে পুলিশ আটক করে ঠাকুরগাঁও জেল হাজতে প্রেরন করেছে  ।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল জানান, নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের হয়েছে । অভিযুক্ত আসামীকে আটক করে ঠাকুরগাঁও জেল হাজতে প্রেরন করা হয়েছে ।
 

এবিএন/রমজান আলী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ