শ্রীপুরে মেয়েকে হত্যা করে পাতিলে ভর্তি : বাবা গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৮

গাজীপুরের  শ্রীপুর উপজেলার কেওয়াপশ্চিখন্ড এলাকায় এক পাষা- বাবা তার ৬ বছরের  শিশু মেয়েকে হত্যা করে লাশ পাতিলে ভরে ঘরের খাটের নীচে লুকিয়ে রাখে। গতকাল রবিবার রাতে পুলিশ শিশুর লাশ উদ্ধার এবং সোমবার ভোরে ঘাতক পিতাকে গ্রেপ্তার করেছে।

শ্রীপুর থানার এস আই মাহমুদুল হাসান জানান, নিহতের বাবা রফিকুল ইসলামকে সোমবার সোয়া ৫টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রফিকুল পারিবারিক কলহের জেরে শ্বাসরোধ করে তার মেয়েকে হত্যা করে পাতিলে লুকিয়ে রাখার কথা স্বীকার করেছে।

নিহত ওই শিশুর নাম মনিরা খাতুন। সে স্থানীয় হাজী মোহাম্মদ আলী প্রি-ক্যাডেট স্কুলের প্লে শ্রেণির ছাত্রী ছিল। মনিরাদের গ্রামের বাড়ি গাজীপুরের কাপাসিয়া উপজেলার চাপাত গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,  শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিখন্ড এলাকার ইয়াসিনের বাড়িতে মনিরার বাবা-মা ভাড়া থেকে পোশাক কারখানায় কাজ করতেন। মনিরার মা নাসরিন রোববার বিকেলে কারখানা থেকে বাড়িতে ফিরে মেয়ে এবং স্বামীকে না পেয়ে বিষয়টি শ্রীপুর থানায় জানান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তল্লাশি করে ঘরের খাটের নীচে পাতিলের ভেতর থেকে মনিরার লাশ উদ্ধার করে।

এসআই আরো জানান, লাশ ময়না তদন্তের জন্য  গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নাসরিন বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেছেন।
 

এবিএন/আলমগীর/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food