আজকের শিরোনাম :

চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১৬

চিরিরবন্দরে শ্যালো মেশিনের ইঞ্জিন চালিত ভটভটি উল্টে ঘটনাস্থলেই তৌফিকুল ইসলাম (৩৫) নামে এক গরু ব্যবসায়ী নিহত এবং ২ জন আহত হয়েছে। আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ সড়ক দুর্ঘটনাটি আজ ১১ই ফেব্রুয়ারি সোমবার দুপুর দেড়টায় উপজেলার সৈয়দপুর-দশমাইল মহাসড়কের ঘাটেরপাড় নামক স্থানে ঘটেছে। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই সময় সৈয়দপুর থেকে শ্যালো মেশিনের ইঞ্জিন চালিত ভটভটিতে করে ৫/৬ জন লোক উপজেলার রাণীরবন্দরহাটে গরু ক্রয়ের জন্য আসছিল। আসার পথে ভটভটিটি ওইস্থানে পৌঁছলে আকস্মাৎ সামনের চাকার সকার ভেঙ্গে গিয়ে গাড়িটি মহাসড়কের ওপরে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই গরু ব্যবসায়ী তৌফিকুল ইসলাম নিহত এবং অজ্ঞাতনামা ২ জন আহত হন। 

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন। নিহত তৌফিকুল ইসলাম পার্বতীপুর উপজেলার যশাই ইউনিয়নের দূর্গাপুর গ্রামের  ভেরুয়াডাঙ্গাপাড়ার মমতাজ আলীর ছেলে। 

দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিএম সামসুন নুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে এবং মৃত তৌফিকুল ইসলামের নিকট নগদ  ১ লাখ ৪৮ হাজার ২১০ টাকা পাওয়া গেছে। 

এবিএন/মো. রফিকুল ইসলাম/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ