আজকের শিরোনাম :

ফুলবাড়িয়ায় সেলিম হত্যার আসামি গ্রেফতার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১১

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা আন্ধারিয়াপাড়া গ্রামে সেলিম হত্যার প্রতিবাদে আজ সোমবার বেলা ১২টার দিকে থানা ঘেরাও করে বিক্ষুদ্ধ এলাকাবাসী। এ সময় তারা খুনি এস আই মোহাম্মদ আলীর চেহারা দেখতে বিভিন্ন স্লোগান দিতে থাকে।

নিহতের স্ত্রী ফাতেমা খাতুন শেফালী বাদী হয়ে রবিবার ১০ ফেব্রুয়ারি এস. আইসহ তাদের ঘনিষ্ঠ ৫ জন কে আসামি করে হত্যা মামলা দায়ের করে। মামলার প্রধান আসামি এস, আই মোহাম্মদ আলী (৪৯) কে রাত ২টার দিকে নিজ কর্মস্থল জামালপুর সদর থানা, এসআই এর সৎমা মৃত আলাল উদ্দিন ফকির এর স্ত্রী ফিরোজা খাতুন (৪০) বাড়ী থেকে গ্রেফতার করে পুলিশ।

মামলার অপর আসামিরা হলেন এস আই এর ছেলে রিয়াদ (২০),  সৎ ভাই মহব্বত আলী (২১) এবং আক্তারুজ্জামান মৌলভীর পুত্র ফারহান আলী (২৩)।
সকাল থেকেই শত শত এলাকাবাসী উপজেলা সদরে বিক্ষোভ করে থানা ঘেরাও করার চেষ্টা করে। পুলিশ থানার মেইন গেইট লাগিয়ে দিলে রাস্তায় অবস্থান নেয় বিক্ষোভকারীরা। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি শনিবার দিবাগত ৯টার দিকে নিজ বাড়ী থেকে ডেকে এনে সেলিম কে হত্যা নির্মমভাবে পেটানো হয়। মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলে রবিবার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।

থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ কবিরুল ইসলাম বলেন, সেলিম হত্যা মামলায় এসআই মোহাম্মদ আলী, সৎ মা ফিরোজা বেগম কে গ্রেফতার করা হয়েছে। আজই তাঁদের আদালতে পাঠানো হবে।

এবিএন/হাফিজুল ইসলাম স্বপন/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ