ডিমলায় ন্যাশনাল সার্ভিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১৯

নীলফামারীর ডিমলা উপজেলায় গয়াবাড়ী স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে ডিমলা উপজেলা ন্যাশনাল সার্ভিসের আয়োজনে ১০ ফেব্রুয়ারি সকাল হতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । 

সভায় সভাপতিত্ব করেন গয়াবাড়ী স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ ফরহাদ হোসেন প্রিন্স । 

এতে বক্তব্য রাখেন ডিমলা ইসলামীয়া ডিগ্রী কলেজের প্রভাষক মহানন্দ রায়, সমাজসেবক কামরুজ্জামান মৃধা, মোহাম্মদ আলী সানু, সুলতান হোসেন, নূর আলম, শফিকুল ইসলাম, প্রমূখ। 

সভায় বক্তাগণ ২০১৩ সালে সার্টিফিকেট ধারী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বেকারদেরকে ন্যাশনাল সার্ভিসের মাধ্যমে ২ বছর চাকুরী প্রদান করেন । এতে করে বেকাররা একটু আশার আলো দেখলেও চাকুরী চলে যাওয়ার পর আবারও তারা বেকার হয়ে পরে এদের পিট দেয়ালে ঠেকে গেছে তা ছাড়া তারা এখন মধ্যবর্তী বয়সে পৌছে গেছে।  তাই মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছেন বেকার এই সার্টিফিকেট ধারী যুবক/যুবতীদের তাদের চাকুরী স্থায়ী করে ডাল-ভাত খাওয়ার সুযোগ দান করবেন । 

তারা আরও বলেন পুল শিক্ষক যদি ৬ মাস চাকুরী করে স্থায়ীকরণ হয় তাহলে আমাদের অপরাধ কোথায়। অতএব সর্বাদিক বিবেচনা করে চাকুরী স্থায়ীকরণের মাধ্যমে বেকার যুবকদের সন্তান, মা-বাবার মুখে হাসি ফোটার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছেন  । 

এবিএন/মোঃ বাদশা সেকেন্দার/গালিব/জসিম 
 

এই বিভাগের আরো সংবাদ
well-food