মেলান্দহে দলীয় মনোনয়ন না পাওয়ার প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫১

জামালপুরের মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে আ. লীগের মনোনয়ন বঞ্চিতের ক্ষোভে প্রতিবাদ ও পরামর্শ সভার নামে সমাবেশ করেছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ফারহান জাহেদী সফেন। ১০ ফেব্রুয়ারি বিকেল ৪টায় মেলান্দহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, মনোনয়ন বঞ্চিত প্রার্থী ফারহান জাহেদী সফেন, বীর মুক্তিযোদ্ধা-সাবেক ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম বাবু, বীর মুক্তিযোদ্ধা আ. হান্নান, সাবেক চরবানিপাকুরিয়া ইউনিয়ন আ. লীগের সভাপতি আবুল কাশেম মিলিটারি, মকবুল মেম্বার, শ্রমিক লীগের সহ-সভাপতি সেলিম রেজা, আশরাফুল ইসলাম, কৃষক লীগের সাধারণ সম্পাদক ছামিউল ইসলাম বিএসসি, আ. লীগ কর্মী আ. কদ্দুস, ইউপি সদস্য আহসান হাবিব, হাজী দুলাল উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা নূরুল ইসলাম বিপুল, মেলান্দহ কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান প্রমূখ। সন্ধ্যায় সমাবেশ শেষে মেলান্দহ বাজারে এক শোডাউন প্রদর্শন করা হয়।

মনোনয়ন না পাওয়ার ব্যাথায় সফেন জন সমুখে কান্নাকাটি করে বলেন, নেত্রী আমার মনোনয়ন চুড়ান্ত করেছেন। কিন্তু কুচক্রি মহলের ষড়যন্ত্র এবং নেত্রীকে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করায়ণ মনোনয়ন বঞ্চিত হই। তাই পূন মনোনয়নের বিষয়টি বিবেচনার জন্য শেখ হাসিনার প্রতি আহবান জানান।

এ সময় তিনি ভারাক্রান্ত হৃদয়ে বলেন, যারা দুই দিন যাবৎ আ. লীগ করে, যারা রাজাকারের সন্তান তাদের নামের তালিকা প্রেরণ করা হলেও তার নাম প্রেরণ করা হয় নি। 

এবিএন/মো. শাহ্ জামাল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ