আজকের শিরোনাম :

নির্বাচনী আমেজ শুরু

সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পেলেন যারা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৭

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের ৯টি উপজেলার মধ্যে ৮ টি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন ৮ নেতা। আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডি কার্যালয় থেকে এদের নাম ঘোষণা করা হয়েছে।

তারা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বর্তমান উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, কাজীপুরে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, রায়গঞ্জে প্রয়াত এমপি ইসহাক হোসেন তালুকদারের ছেলে এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন, তাড়াশে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কুমার কর্মকার,

 শাহজাদপুরে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ আজাদ রহমান, উল্লাপাড়ায় সাবেক এমপি গাজী শফিকুল ইসলাম, বেলকুচিতে বর্তমান উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ ও চৌহালীতে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন। সরকারি বেসরকারি অফিস আদালতসহ বিভিন্ন স্থানে প্রার্থী নিয়ে আলোচনাও উঠেছে।

ইতিমধ্যেই এলাকায় নির্বাচনী আমেজ শুরু হয়েছে। পোষ্টার, ব্যানার লাগানো হচ্ছে এবং সামাজিক গণমাধ্যমেও প্রচার চলছে। প্রার্থীরা স্ব স্ব এলাকায় মাঠে নেমেছেন এবং গণসংযোগও শুরু করেছেন। আগামী  ১০ মার্চ/১৯ ইং প্রথম ধাপে সিরাজগঞ্জে এই ৮ টি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচন হবে দ্বিতীয় ধাপে।

 এদিকে উপজেলা চেয়ারম্যান পদে দলীয়ভাবে মনোনয়ন দেয়া হলেও ভাইস চেয়ারম্যান পদটি দলের সবার জন্য উন্মুক্ত রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ সিদ্ধান্তে ভাইস চেয়ারম্যান পদে দলীয় অনেক প্রার্থী কিছুটা অসন্তোষ হলেও সরকারের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন ভোটাররা।

 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ