বগুড়ার শেরপুরে অপহরণের ১৯ দিনেও উদ্ধার হয়নি ফারিয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৩২

অপহরণের ১৯ দিন পেরিয়ে গেলেও বগুড়ার শেরপুরে কলেজ ছাত্রী মোছাঃ ফারিয়া তানভির তিমু (১৬) কে উদ্ধার করতে পারেনি শেরপুর থানার পুলিশ। গত ২১ জানুয়ারি পল্লী উন্নয়ন একাডেমী ল্যাবরেটরী স্কুল এ্যান্ড কলেজ, বগুড়ার দ্বাদশ শ্রেণীর ঐ ছাত্রীকে স্কুলের সামনে থেকে অপহরণ করা হয়।

 গতকাল ০৮ ফেব্রুয়ারি(শুক্রবার) দুপুরে শেরপুর প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে অপহৃত ছাত্রীর চাচা মোঃ ফারুক হোসেন লিখিত বক্তব্যে বলেন, আমার বাক প্রতিবন্ধী বড় ভাই ফিরোজ আহম্মেদের বড় মেয়ে মোছাঃ ফারিয়া তানভির তিমু (১৬) পল্লী উন্নয়ন একাডেমী স্কুল এ্যান্ড কলেজ, বগুড়ায় দ্বাদশ শ্রেনীতে পড়াশুনা করে।

 গত ২১ জানুয়ারি স্কুল ছুটি শেষে আমার ভাতিজি বাড়ি ফেরার জন্য স্কুলের সামনে আসলে পারভবানীপুর গ্রামের আব্দুল হান্নান সরকারের পুত্র মোঃ শাকিল আহম্মেদের নেতৃত্বে মোঃ শাহরিয়ার সরকার, মোঃ সাদিক সরকার, মোঃ আজাদুল মন্ডল আমার ভাতিজীকে মুখ চেপে ধরে জোরপূর্বক অপহরণ করো মাইক্রোবাসে তুলে নিয়ে বগুড়া শহরের দিকে নিয়ে যায়।

 তিনি জানান এ বিষয়ে শেরপুর থানায় লিখিত অভিযোগ দেয়া হলেও আজও পুলিশ ফারিয়াকে উদ্ধার করতে পারেনি।  

তিনি বলেন, বর্তমানে উল্লেখিত আসামীরা প্রকাশ্যে ঘোরাফেরা করছে এবং তারা আমার ও আমার প্রতিবন্ধী ভাইয়ের (মোছা. ফারিয়া তানভির তিমুর পিতা) পরিবারকে নানা প্রকার ভয়ভীতি দেখাচ্ছে।

তিনি বলেন, প্রায় ১৯ দিন পেরিয়ে গেলেও শেরপুর থানা পুলিশ অপহরণকারীদের গ্রেফতার ও আমার ভাতিজী মোছা. ফারিয়া তানভির তিমুকে উদ্ধার করতে পারেনি। তিনি  দ্রুত পুলিশী পদক্ষেপের মাধ্যমে আমার ভাতিজেকে উদ্ধার করে তার বাকপ্রতিবন্ধী পিতার নিকট ফিরিয়ে দেয়ার আহবান জানান।

 

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ