আজকের শিরোনাম :

তিতাসে চিহ্নিত সন্ত্রাসীর অপকর্মের প্রতিবাদে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫৬

কুমিল্লার তিতাসে ভিটিকান্দি ইউনিয়নের দড়িকান্দি গ্রামে চিহ্নিত সন্ত্রাসী শাহরিয়া (৩০) এর নানা অপকর্মের প্রতিবাদে মানববন্ধন করেছে ভিটিকান্দি কান্দি ইউনিয়নের কয়েক শতাধিক নারী-পুরুষ। আজ শনিবার বেলা ১২টায় আসমানিয়া-জাহপুর সড়কের দড়িকান্দি অংশে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় বক্তারা বলেন, শাহরিয়া এলাকার একজন দাগী সন্ত্রাসী, দাউদাকান্দি থানার এক শিশু অপহরণ মামলায় এর আগে সে দেড় বছর কারাভোগসহ তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

এছাড়াও শিশু অপহরণ, চাঁদাবাজি, মাদক ব্যবসা ও প্রবাসীর স্ত্রীদের হুমকি দিয়ে চাঁদা আদায়সহ দীর্ঘদিন ধরে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে। ভয়ে কেউ মুখ খোলার বা থানায় অভিযোগ করারও সাহস পায়না বলে বক্তারা উল্লেখ করেন।

এছাড়াও চলতি মাসের ৬ তারিখে ওই গ্রামের ওয়াসিম এর ৬ বছর বয়সী প্রথম শ্রেণির ছাত্র খালেদকে স্কুলে যাওয়ার সময় রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে লুকিয়ে রাখার উদ্দেশ্যে একই গ্রামের মৃত কালু মোল্লার স্ত্রী আনোয়ারা বেগমের ঘরে রেখে আসে।

আনোয়ারা বেগম শিশুর কাছে জোর করে তুলে নিয়ে আসার কথা জানতে পেরে শাহরিয়াকে না জানিয়ে শিশুটির বাড়িতে পৌছে দেয়। এতে শাহরিয়া ক্ষিপ্ত হয়ে আনোয়ারা বেগমের বাড়িতে হামলা চালায় এবং তালাবদ্ধ করে দেয়। এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় জনসাধারণ ফুসে উঠে তার সকল অপকর্মের প্রতিবাদে রাস্তায় নামে।

এই বিষয়ে জানতে আনোয়ারা বেগমের বাড়ি গেলে ঘর তালাবদ্ধ পাওয়া যায় এবং স্থানীয়রা জানায় শাহরিয়ার ভলে সে অন্যত্র আত্মগোপনে আছে।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় স্থানীয় ইউপি সদস্য সাইজুদ্দিন সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভিটিকান্দি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো. রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম, শিক্ষক মোবারক হোসেন, ডা. নুরুল আমিন, আলী হোসেন, রফিকুল ইসলাম, আদিলুর জামান,আলমগীর হোসেন, আ. মান্নান, আ. হক, গফুর, আলী আহমেদ, আরিফ সরকার, মোজাম্মেল, লিটন, কাইয়ুম, মহিউদ্দিন, কাদির প্রমুখ।  

স্থানীয় জনসাধারন তাকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহনের জন্য আইন-শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি দাবি জানান।

এই বিষয়ে কথা বলতে অভিযুক্ত শাহরিয়ার বাড়ি গেলে তাকে পাওয়া যায়নি এবং তার সাথে যোগাযোগ করাও সম্ভব হয়নি।


এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ