সিরাজগঞ্জে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১১

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ঘোড়শাল মোল্লাপাড়া গ্রামে স্বামীর পরকিয়ায় বাঁধা দেয়ায় স্ত্রী সোনিয়া খাতুন আম্বিয়া(৩২) কে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে।

সে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সদরের শাহ আলম সরকারের মেয়ে এবং শাহজাদপুরের ওই গ্রামের আবুল কালাম আকন্দের স্ত্রী। শাহজাদপুর থানার ওসি খাজাঁ গোলাম কিবরিয়া জানান, গত আট বছর আগে আবুল কালামের সাথে সোনিয়ার বিয়ে হয়।

 বিয়ের পর থেকে স্বামীর পরকিয়া নিয়ে তাদের মধ্যে পারিবারীক কলহ চলে আসছিল। এতে ক্ষিপ্ত হয়ে সোনিয়াকে প্রায় ১ মাস ধরে তার বাবা-মায়ের সাথে মোবাইলে কথা বলা ও বাবার বাড়িতে যাওয়া বন্ধ করে দেয়। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে তাকে শ্বাস রোধে হত্যার পর এটাকে আত্নহত্যা বলে প্রচার করা হয়। এ ঘটনার পর স্বামীসহ পরিবারের লোকজন পালিয়ে যায়।

আজ শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতের শ্বশুরবাড়ির লোকজন আত্নহত্যা বলে দাবী করলেও সোনিয়ার বাবা-মা এটাকে শ্বাসরোধে হত্যা বলে অভিযোগ করেছেন। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food