আজকের শিরোনাম :

আশাশুনিতে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:০৪

আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালককে শ্বাসরোধ করে হত্যার পর লাশ গুম ও মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনার ২২ ঘন্টার মধ্যে লাশ উদ্ধার ও হত্যাকারীদের গ্রেফতার করা হয়েছে। উপজেলার আনুলিয়া ইউনিয়নের মধ্যম একসরা দাখিল মাদরাসার লেট্রিনের সেফটি ট্যাংকির মধ্য থেকে বৃহস্পতিবার রাত্র ১২টার দিকে লাশ উদ্ধার করা হয়।
 
আনুলিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের খোকন গাজীর ছেলে জাহাঙ্গীর হোসেন (২৪) ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক। গত ৬ ফেব্রুয়ারি বুধবার রাত্র ১০টার দিকে মধ্যম একসরা গ্রামের বশির সানার ছেলে আব্দুল আজিজ (৪০), সালামুদ্দিন (খোকন) কারিকরের ছেলে আল আমিন কারিকর (২৫) ও অব্দুল্লাহ কারিকরের ছেলে রবিউল ইসলাম (৩০) একসরা লঞ্চঘাটে যাওয়ার কথা বলে জাহাঙ্গীরের মটর সাইকেল ভাড়া করে। রাজাপুর গ্রাম হতে তার মোটরসাইকেলে উঠে রওয়ানা দিয়ে মধ্যম একসরা দাখিল মাদ্রাসার কাছে পৌছলে পিছন দিক থেকে যাত্রীবেশী ছিনতাইকারীরা তার গলায় ফাঁস দিয়ে শ^াসরোধ করে হত্যা করে। 

এরপর লাশ মাদ্রাসার সেফটি ট্যাংকির মধ্যে ফেলে রেখে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরদিন সন্ধ্যায় সাথী খাতুন তার স্বামীর কোন খোঁজখবর না পেয়ে স্থানীয় গ্রাম পুলিশ আঃ সাত্তারকে জানালে, যাত্রী রবিউলকে ডেকে ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটনের কাছে নেওয়া হয়। জিজ্ঞাসাবাদে রবিউল হত্যার কথা স্বীকার করে। 

পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থানে পৌছে মধ্যম একসরা গ্রামের বশির সানার ছেলে আব্দুল আজিজ (৪০), একই গ্রামের সালামুদ্দিন (খোকন) কারিকরের ছেলে আল আমিন কারিকর (২৫) ও অব্দুল্লাহ কারিকরের ছেলে রবিউল ইসলাম (৩০) ও শরিফুল ইসলাম (২৫) কে গ্রেফতার এবং সেফটি ট্যাংকির মধ্য থেকে লাশ উদ্ধার করে। মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।
 
আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।  

এবিএন/জি এম মুজিবুর রহমান/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ