আজকের শিরোনাম :

ছাত্রলীগ নেতা অনিক হত্যা : ৬ আসামীর আত্মসমর্পণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০২

আদালতে উপস্থিত হয়ে বিচারকের কাছে আত্মসমর্পণ করে জামিন প্রার্থণা করেছে চট্টগ্রাম নগরীর চট্টেশ্বরী রোডে পিতার সামনে ছাত্রলীগ নেতা অনিক হত্যা মামলার এজাহারভূক্ত ৬ আসামী। আদালত জামিন না মঞ্জুর করে ৬জনকেই কারাগারে পাঠনোর নির্দেশ দেন।

আজ বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে চট্টগ্রাম মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেহ মো. নোমানের আদালতে হাজির হয়ে এ ৬ আসামি আত্মসমপর্ণ করে জামিন আবেদন করলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এজাহারভূক্ত ৬ আসামীর মধ্যে রয়েছে, মিন্টু দাশ (৩২), রকি দাশ (২২), অপরাজিত (২২), অভি (২১), দুর্জয় (২১) ও অজয় (২১)।

মামলার বাদী মোহাম্মদ নাছিরের আইনজীবি আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, মোটরসাইকেলে হর্ণ বাজানোকে কেন্দ্র করে গত বছরের ১৮ জুন রাতে দামপাড়া চট্টেশ্বরীর মোড়স্থ সাবেক মন্ত্রী এম এ মান্নানের বাড়ীর সামনে এলাকায় যুবলীগ নামধারী সন্ত্রাসী মহিউদ্দিন তুষার, মিন্টু দাশসহ ১০-১২ জন ছুরিকাঘাত করে খুন করে ছাত্রলীগ নেতা আবু জাফর অনিককে। বাবার সামনেই এ হত্যাকান্ডটি ঘটে।

ঘটনার পর ১২ জনকে আসামি করে চকবাজার থানায় মামলা দায়ের করেন চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগ নেতা অনিকের বাবা মো. নাছির উদ্দিন। ২২ জুন কলকাতার ফ্রি স্কুল স্ট্রিট থেকে এ মামলার অন্যতম আসামি মহিউদ্দিন তুষার ও এখলাসুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ। পরে ২৫ জুন তাদের চট্টগ্রামের পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ওইদিন রাতে কুমিল্লা জেলার দাউদকান্দির চক্রশেলা থেকে জোবায়ের আহম্মদ শোভন ও তার ছোট ভাই জোনায়েদ আহম্মদ ইমনকে গ্রেপ্তার করে পুলিশ।

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ