আজকের শিরোনাম :

তাড়াইলে ৪ দিনব্যাপী ইসলাহী ইজতেমা শুরু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪২

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার জাওয়ার ইউনিয়নের বেলংকা-ইছাপশর গ্রামে জামিয়াতুল ইসলাহ আল মাদানিয়া মাদ্রাসা প্রাঙ্গণে ৪ দিনব্যাপী আঞ্চলিক ইসলাহী ইজতেমা আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে।  বাংলাদেশ ইসলাহুল মুসলিমিন পরিষদ নামে একটি বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা এ ইজতেমার আয়োজন করে।

বাংলাদেশ ইসলাহুল মুসলিমিন পরিষদের চেয়ারম্যান ও কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ মাঠের ইমাম মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ বাদ আসর উদ্ভোধনী বয়ানের মাধ্যমে ইজতেমার সূচনা করেন।  আগামী রবিবার ১০ই ফেব্রুয়ারি সকাল ১০ ঘটিকায় আখেরি মোনাজাতের মধ্য দিয়ে এ ইজতেমার সমাপ্তি ঘটবে। এবারের ইজতেমায় ভারতসহ দেশের বিভিন্ন জেলা থেকে লক্ষাধিক মুসল্লির সমাগম ঘটবে বলে অয়োজক কমিটি সূত্রে জানা গেছে।
   
এদিকে ইজতেমা মাঠ ও আশপাশের এলাকায় বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে কঠোর নিরাপত্তাবলয় গড়ে তোলা হয়।
   
এ ব্যাপারে তাড়াইল থানার অফিসার ইনচার্জ চৌধুরী মিজানুজ্জামান  জানান, ইজতেমা চলাকালীন সময়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সার্বক্ষণিক তাড়াইল থানা পুলিশের পাশাপাশি, সাদা পোশাকের পুলিশসহ র‌্যাব ও জেলা পুলিশের একটি স্পেশাল টিম মোতায়েন করা হয়।

উল্লেখ্য, বাংলাদেশ ইসলাহুল মুসলিমিন পরিষদের উদ্যোগে উপজেলার জাওয়ার ইউনিয়নের বেলংকা-ইছাপশর গ্রামে জামিয়াতুল ইসলাহ আল মাদানিয়া মাদ্রাসা প্রাঙ্গণে গত একযুগ ধরে এ ইজতেমা অনুষ্ঠিত হয়ে আসছে।

এবিএন/মো. সুমন মিয়া/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ